প্রধানমন্ত্রীর জন্মদিনে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের কোরআন খতম

|

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে কোরআন খতম, বিশেষ দোয়ার ও মাদ্রাসার শিশু ও এতিম শিক্ষার্থীদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবুর উদ্যোগে রাজধানীর পুরান ঢাকার সূত্রাপুরে শিংটোলা জামে মসজিদ মাদ্রাসায় বাদ ফজর কোরআন খতম ও বিশেষ দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন তা’লীমূল কোরআন হাফিজিয়া আবাসিক মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা উবাইদুল্লাহ মাসরূর। দোয়া ও মোনাজাতের এরপূর্বে মাদরাসায় অধ্যায়নরত হাফেজ কোরআন দ্বারা কোরআন খতম করানো হয়। এছাড়াও মাদ্রাসায় অবস্থান করা আবাসিক শিক্ষার্থীদের জন্য ৩ বেলা উন্নতমানের খাবারের ব্যবস্থা করা হয়।

দোয়া-মোনাজাতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহিদ ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি, স্ত্রী আরজু মনির রুহের মাগফেরাত কামনা করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply