কুয়াকাটায় ঘুর‌তে গি‌য়ে লাশ হ‌য়ে ফির‌লেন শিক্ষার্থী

|

পটুয়াখালী প্রতিনিধি:

বন্ধু‌দের সা‌থে কুয়াকাটায় বেড়া‌নো শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তা‌রিকুল ইসলাম তা‌নিম না‌মের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দি‌কে পটুয়াখালী শহরের বাসস্ট্যান্ড এলাকায় এক‌টি মিনি কাভার্টভ্যানের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কাভার্টভ্যানটিকে জব্দ করেছে সদর থানা পুলিশ। তবে কাভার্টভ্যান চালক পলাতক রয়েছে। নিহত তারিকুল বরিশাল শহরের ১৩ নং ওয়ার্ডের দক্ষিণ আমতলা এলাকার মো. মোক্তার হোসেনের ছেলে। সে বরিশালের এক‌টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

মৃত তারিকুলের বন্ধু মো. মারুফ হো‌সেন জানান, গত সোমবার ( ২৭ সেপ্টেম্বর) তানিম মোটরসাইকেল নিয়ে বরিশাল থেকে তার বন্ধুদের সাথে কুয়াকাটা ঘুরতে যান। বুধবার ( ২৯ সেপ্টেম্বর) সকালে কুয়াকাটা থেকে বরিশালের উদ্দেশে মোটরসাই‌কেল‌যো‌গে রওনা দেয়। এসময় পটুয়াখালী বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে অপর দিক থেকে আসা একটি মিনি কাভার্টভ্যানের সাথে ধাক্কা লাগে এবং তা‌নিম ছিট‌কে রাস্তার পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তানিমের মৃত্যু হয়। এসময় আহত হয় তাদের আরেব বন্ধু সোহন রহমান। তা‌কে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হ‌য়ে‌ছে।

পটুয়াখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মে‌ডি‌কেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি ক্যাভার্টভ্যানটিকে জব্দ করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply