শাকিব খান সুপারস্টার না, দাবি প্রযোজকের

|

চিত্রনায়ক শাকিব খান ও প্রযোজক সেলিম খান।

সিনেমা ব্যবসা করতে না পারায় শাকিব খানকে সুপারস্টার মানতে নারাজ বিশিষ্ট চলচ্চিত্র প্রযোজক-পরিচালক ও ব্যবসায়ী সেলিম খান। তিনি বলেন, সবাই শাকিবকে সুপারস্টার বলে, কিন্তু শাকিব কোনোভাবেই সুপারস্টার না। আমি শাকিবকে নিয়ে বেশকটি সিনেমা নির্মাণ করেছি যার একটাও ব্যবসা সফল হয়নি।

গত (২৭ সেপ্টেম্বর) থেকে চাঁদপুরে শুটিং শুরু হয়েছে শাপলা মিডিয়া প্রযোজিত ‘প্রিয়া রে’ সিনেমার। সেখানেই দেশীয় শিল্পীদের সম্পর্কে জানতে চাইলে শাকিব সম্পর্কে এসব কথা বলেন সেলিম খান।

আজ শুক্রবার (১ অক্টোবর) চাঁদপুরের শুটিং সেটে উপস্থিত হয়ে সেলিম খান বলেন, শাকিব খানের এখন আর মার্কেট ভ্যালু নেই। আর শাকিব যে বিশাল পারিশ্রমিক নেন তা একজন প্রযোজকের গলাকাটার মতো। শাকিব পাংচুয়ালও নন, উনার কলটাইম যদি সকাল ১০টায় দেয়া হয়, উনি আসেন দুপুর দুইটায়। আবার চলেও যান মাত্র দুই ঘণ্টা কাজ করেই। এসব কারণে আমার কোনো নতুন ছবিতে তাকে আর নিচ্ছি না।

সেলিম খান আরও বলেন, শাকিবের ছবি এখন আর দর্শক দেখে না। শুধু ঈদে তার অভিনীত ছবির কিছু নিড টেবিল কালেকশন হয়, এছাড়া সারাবছর উনি ফ্লপই থাকেন। এসব কারণে তাকে সুপারস্টার মনে করার কোনো কারণ পাই না আমি।

উল্লেখ্য, শাপলা মিডিয়া সংক্রান্ত একাধিক ইস্যুতে সম্প্রতি আলোচনায় এসেছেন শাকিব খান ও সেলিম খান। কিছুদিন আগে শিডিউল ফাঁসানোর দায়ে শাকিব খানের বিরুদ্ধে সেলিম খান অভিযোগ দায়ের করেছেন বলেও জানা গেছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply