মোবাইল চুরির অভিযোগে দুই কিশোরের মাথা ন্যাড়া করে চোখের ভ্রু কর্তন

|

সিংগাইরে মোবাইল চুরির অভিযোগে দুই কিশোরকে মাথা ন্যাড়া করে দেয়ার মামলায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জের সিংগাইরে মোবাইল চুরির অভিযোগে দুই কিশোর শ্রমিককে মাথা ন্যাড়া করে দেয়ার মামলায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) রাতে উপজেলার জার্মিত্তা ইউনিয়নের বকচর এলাকায় শাহ মেরিন রিসোর্ট থেকে তাদের আটক করা হয়। নির্যাতনের শিকার দুই কিশোর ও আটক শ্রমিকরা সবাই ওই প্রতিষ্ঠানের শ্রমিক।

আটকরা হলেন- টাংগাইল জেলার ভূঞাপুর থানার রুহুলী গ্রামের আলমগীরের ছেলে সাদ্দাম (২৬), কুমিল্লা জেলার হোমনা থানার চিৎপুর গ্রামের আব্দুল মিয়া ওরফে আব্দুর রহমানের ছেলে জসিম (২০), একই এলাকার আসাদপুর গ্রামের আব্দুল জলিল সরদারের ছেলে সাইদুল (২২), বগুড়া জেলার সারিয়াকান্দি থানার চর আকবহাই গ্রামের মাহাবুব প্রামানিকের ছেলে সুবেল রানা (১৮), মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার আকাশি গ্রামের নাছির উদ্দিনের ছেলে রাব্বি (১৮), মুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ি থানার কাথাদিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে মিরাজুল (২৫)।

পুলিশ জানায়, ভুক্তভোগীরা মেরিন রিসোর্টে রুম ম্যান ও ওয়েটার হিসেবে কর্মরত। বৃহস্পতিবার বিকালে একটি মোবাইল চুরির অপবাদ দিয়ে আসামিরা কিশোরদের মাথার চুল ন্যাড়া করে এবং চোখের ভ্রু কেটে দেয়। তাদের মারধরও করা হয়। মাথা ন্যাড়া করা ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন আসামিরা।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা জানান, বিষয়টি তাদের নজরে আসলে এবং অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার রাতেই অভিযুক্তদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। শুক্রবার (১ অক্টোবর) বিকালে আসামিদের আদালতে তোলা হলে বিচারক জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply