আখাউড়ায় ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই, আটক ২

|

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে কেল্লা বাবার মাজারে আসা ভক্তের মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় দুই যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১ অক্টোবর) ভোরের ঘটনায় পৌরশহরের নারায়নপুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে আখাউড়া থানা পুলিশ। এসময় লুন্ঠিত মোবাইল ফোনসহ ছিনতাই করা আরও ৫টি মোবাইল ও ছিনতাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃত দুই যুবক পৌরশহরের রাধানগরের বাসিন্দা আরিফ মিয়ার ছেলে সাইদুল ইসলাম পাপ্পু(৩৫) অপরজন শান্তিনগর গ্রামের বাসিন্দা আরু মিয়ার ছেলে আল আমিন (২৩)।

আখাউড়া থানা সূত্রে জানা যায়, পৌরশহরের খরমপুর কেল্লা বাবার মাজার জিয়ারত শেষ করে শুক্রবার ভোরে উপজেলার ঘাগুটিয়া গ্রামের জাহিদুল ইসলাম বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ডিবি পুলিশ পরিচয়ে তার মোবাইল ছিনতাই করে নিয়ে যায় । তিনি বিষয়টি তাৎক্ষনিক টহল পুলিশকে অবহিত করেন।

এসময় জরুরী টহলে নিয়োজিত পুলিশের দল অভিযান চালিয়ে পৌরশহরের নারায়নপুর – তারাগন সড়কের ব্রীজ এলাকা থেকে সাইদুল ইসলাম পাপ্পু ও আল আমিনকে আটক করে। এসময় তল্লাশি চালিয়ে মাজার ফেরত ওই ভক্তের ছিনতাইকৃত মোবাইল ফোনসহ বিভিন্ন স্থানে ছিনতাইকৃত আরও ৫টি মোবাইল সেট উদ্ধার করে পুলিশ। এসময় ছিনতাইকাজে ব্যবহৃত তাদের প্রাইভেটকারও জব্দ করে পুলিশ।

আখাউড়া থানার ওসি মিজানুর রহমান যমুনা নিউজকে জানান, জিজ্ঞাসাবাদে তারা ভূয়া ডিবি পরিচয় দিয়ে মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা স্বীকার করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply