তেজতুরী বাজারে বিস্ফোরণের ঘটনায় একজন মারা গেছেন

|

রাজধানীর তেজতুরী বাজারের আবাসিক ভবনে বিস্ফোরণে দগ্ধ একজন মারা গেছেন। রাতে দ্গ্ধ অবস্থায় দুজনকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যা জিতু। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টায় আইসিইউতে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন।

দগ্ধ আরেকজনকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা দেয়া হচ্ছে। গতকাল রাতের এই ঘটনায় একই ফ্ল্যাটে থাকা দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয়েছে পুলিশ হেফাজতে। ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে আইনশৃঙ্খলা বাহিনীর বোমা বিশেষজ্ঞরা।

পূর্ব তেজতুরি বাজারের জাহান ভিলা। শুক্রবার রাত ৯টার দিকে ৬ তলা ভবনের তিন তলায় ঘটে বিস্ফোরণ। বিকট শব্দে কেঁপে ওঠে আশপাশের এলাকা। প্রত্যক্ষদর্শীরা জানায় বিস্ফোরণের পর আহত অবস্থায় ভবন থেকে নেমে আসে দুই যুবক। তখনও তাদের পোশাকে জ্বলছিল আগুন।

পরে আহত জিতু ও মুকুলকে হাসপাতালে পাঠানো হয়। পুলিশ এসে পাশের রুমে থাকা আসাদ ও নুরুল করিমকে হেফাজতে নেয়। স্থানীয়রা জানান বিস্ফোরণ হওয়া ফ্ল্যাটটিতে কয়েকজন ছাত্র থাকতেন। সবার বয়স ২৫ থেকে ৩০ এর মধ্যে।

ইতোমধ্যে ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে ডিবি, সিআইডি, র‍্যাবসহ একাধিক সংস্থা৷ আলামতগুলো ফরেনসিক বিভাগে পরীক্ষা করার পর বিস্ফোরণের কারণ সম্পর্কে জানা যাবে বলে জানালেন র‍্যাব বোম্ব ডিসপোজাল ইউনিটের ডিএডি মাসুম বিল্লাহ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply