বয়ান রেকর্ডের পরই গ্রেফতার হতে পারেন শাহরুখ পুত্র আরিয়ান!

|

বয়ান রেকর্ডের পরই গ্রেফতার হতে পারেন শাহরুখ পুত্র আরিয়ান

ছবি: সংগৃহীত

মুম্বাইয়ের একটি ক্রুজের পার্টিতে মাদক সেবনের অভিযোগে আটক হয়েছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। তাকে জিজ্ঞাসাবাদ করছেন মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র কর্তারা। খবর- আনন্দবাজার পত্রিকা।

আটককৃতদের মধ্যে রয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান, তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মারচেন্ট এবং আরও ছ’জন। মুনমুন ধমেচা, নূপুর সারিকা, ইসমিত সিংহ, মোহক জয়সোয়াল, বিক্রান্ত ছোকর, গোমিত চোপড়াকেও তাদের সঙ্গে আটক করা হয়েছে। এনসিবির বরাতে জানানো হয়, জিজ্ঞাসাবাদ শেষ হলে তাদের গ্রেফতার করতে পারেন কর্মকর্তারা।

শনিবার রাতে শাহরুখ-পুত্রকে মুম্বাইয়ের কর্ডেলিয়া নামে এক ক্রুজ থেকে আটক করে এনসিবি। রোববার সকাল থেকেই তাকে জেরা করা হচ্ছে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, এই পার্টিতে ‘ভিভিআইপি’ তালিকায় নাম থাকায় কোনও প্রবেশমূল্য ছাড়াই ঢুকেছিলেন আরিয়ান। তিনি নিজেই নাকি জেরায় স্বীকার করেছেন এ কথা।

আপাতত নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় তাদের জেরা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের এই প্রক্রিয়ায় মোট দু’তিন ঘণ্টা সময় লাগতে পারে বলে জানানো হয়েছে। এই মামলায় আরও এক জনকে গ্রেফতার করা বাকি রয়েছে।

এরই মধ্যে মাদক পার্টির আয়োজকদের কাছ থেকে শনিবার রাতের অতিথিদের তালিকা চেয়েছেন এনসিবি আধিকারিকরা। জেরা করার পর যা যা তথ্য পাওয়া গিয়েছে তার ভিত্তিতে মুম্বাইয়ের বেলাপুর এলাকায় ইতিমধ্যে আধিকারিকরা তল্লাসি শুরু করেছেন।

অন্য দিকে ছেলের জন্য বিখ্যাত আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন শাহরুখ। সতীশের প্রতিনিধিরা এনসিবির দফতরে পৌঁছেছেন।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply