কুয়েটের হল খুলছে ২২ অক্টোবর; তারিখ ঘোষণা হলো ক্লাসেরও

|

খুলনা ব্যুরো:

করোনা মহামারির কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর আগামী ২২ অক্টোবর খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কুয়েটের আবাসিক হলগুলো খুলে দেয়া হচ্ছে।

রবিবার (৩ অক্টোবর) বিকালে বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে উপাচার্য ড. কাজী সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে একাডেমিক কাউন্সিলের ৮১তম জরুরি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

উপাচার্য জানান, ২২ অক্টোবর তৃতীয় ও চতুর্থ বর্ষ এবং স্নাতকোত্তর শ্রেণীর শিক্ষার্থীদের জন্য এবং আগামী ৫ নভেম্বর অন্যান্য বর্ষের শিক্ষার্থীদের জন্য আবাসিক হল খুলে দেয়া হবে। তৃতীয় ও চতুর্থ বর্ষ এবং স্নাতকোত্তর শ্রেণীর শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে ২৫ অক্টোবর এবং প্রথম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে ৭ নভেম্বর থেকে। কোভিড-১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণকারী শিক্ষার্থীদেরকে টিকা কার্ড প্রদর্শন করে আবাসিক হলে প্রবেশ করতে হবে বলেও জানান উপাচার্য।

ইতোমধ্যেই বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ খোলার তারিখ ঘোষণা করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল খুলছে আগামিকাল ৫ অক্টোবর, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হল খুলবে ১৭ অক্টোবর ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল খুলছে ১১ অক্টোবর।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply