ইউএনওর মোবাইল নম্বর ক্লোনিং করে চেয়ারম্যানের কাছে চাঁদা দাবি

|

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর:

রংপুরের পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামসুল আরেফীনের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন ব্যক্তির কাছে চাঁদা দাবির অভিযোগ উঠেছে।

সোমবার (৪ অক্টোবর) ‘উপজেলা প্রশাসন পীরগাছা রংপুর’ নামের ফেসবুক আইডিতে পোস্ট করে ইউএনও শামসুল আরেফীন বিষয়টি জানান।

ফেসবুক পোস্টে ইউএনও বলেন, উপজেলা নির্বাহী অফিসার পীরগাছার দাফতরিক মোবাইল ফোন নম্বরটি ক্লোন করা হয়েছে। এ বিষয়ে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো।

এ বিষয়ে ইউএনও শামসুল আরেফীন যমুনা টেলিভিশনকে বলেন, সোমবার দুপুর ১টা থেকে ২টার মধ্যে পীরগাছা সদর, পারুল, কল্যাণী ও ইটাকুমারী ইউপি চেয়ারম্যানসহ একাধিক ব্যক্তির কাছে আমার সরকারি মোবাইল নম্বর থেকে ফোন এসেছে বলে জানতে পারি। পারুল, কল্যাণী ও ইটাকুমারী ইউপি চেয়ারম্যানের কাছে প্রকল্পের জন্য ডিসি অফিসে টাকা দেয়ার কথা বলে চাঁদা দাবি করা হয়। এর মধ্যে পীরগাছা সদর ইউপি চেয়ারম্যানের ফোন কলের কথা অস্পষ্ট ছিল বলে জানান তিনি।

ইউএনও আরও জানান, তিন মাস আগেও চেয়ারম্যানদের কাছে একইভাবে টাকা চাওয়া হয়েছিল। আসলে এসব ফোনকল আমার নয়। এ ঘটনায় আমি বিব্রত। বিষয়টি জানার পর তাৎক্ষণিকভাবে সবাইকে সতর্ক থাকার জন্য বলেছি।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম জানান, সোমবার বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত এ ব্যাপারে থানায় কোন কিছু জানানো হয়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply