বাস্তব জীবনে মেয়েদের সংগ্রাম নিয়ে অভিনয় করতে চাই: মিম

|

সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। বলিউডের সিনেমা ফিরিয়ে দিয়ে সম্প্রতি আবারও এসেছেন আলোচনায়।

২০০৭ সালে ‘আমার আছে জল’ সিনেমায় অভিনয় করে রুপালি পর্দায় যাত্রা শুরু করেন বিদ্যা সিনহা মিম। কাজ করেন টিভি নাটক ও বিজ্ঞাপনেও। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘জোনাকির আলো’ সিনেমায় অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। কাজ করেছেন আরও অনেক সিনেমায়। কিছুদিন আগেই বলিউডের সিনেমা ফিরিয়ে দিয়ে এসেছেন নতুন করে আলোচনায়। মুক্তির অপেক্ষায় পরাণ ও দামাল সিনেমা। কিছুদিন আগেই যুক্ত হয়েছেন অন্তরজাল সিনেমায়।

অনেক অভিনেত্রীই শরীর চর্চায় এখন অনেক মনোযোগী। ব্যতিক্রম নন মিমও। শরীর চর্চার নানা রকম ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে আলোচনায় থাকেন মিমও। তিনি জানান, দশ কেজি ওজন বেড়ে যাওয়ায় আমি জিম করতে মনোনিবেশ করি। টানা চার মাস কঠোর পরিশ্রম করার ফলে আমার বাড়তি ওজন কমে গেছে।

এদিকে দরজায় কড়া নাড়ছে দুর্গাপূজা। পুরো দেশ মেতে উঠবে শারদীয় উৎসবের বর্ণিল রঙে। এবারের পূজা বাড়িতে কাটানোর ইচ্ছা আছে মিমের। রাজশাহীর বাঘাতেই কাটবে তার পূজা।

তারকারা নানা ধরণের চরিত্রে অভিনয় করলেও বিশেষ কিছু চরিত্রে অভিনয়ের ক্ষুধা থাকে প্রায় সবারই।
এটি নিয়ে মিমের বক্তব্য, বাস্তব জীবনে মেয়েদের সংগ্রাম নিয়ে অভিনয় করতে চাই। মেয়েদের জীবনে নানা রকম সংগ্রাম থাকে। যেমন- একজনের পাইলট হওয়ার পিছনে গল্প থাকে, খেলোয়াড় হওয়ার পিছনে গল্প থাকে। এগুলো আমার কাঙ্ক্ষিত চরিত্র।

কাঙ্ক্ষিত এই চরিত্রগুলোতে হয়তো কখনো অভিনয় করবেন মিম। আর বিশেষ এই চরিত্রগুলোই হয়তো তাকে করে তুলবে বিশেষ অভিনেত্রী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply