মাহির আফসোস

|

চিত্রনায়িকা মাহিয়া মাহি।

ঢালিউডে নিজের ক্যারিয়ারের ৯ম বর্ষপূর্তি উপলক্ষে ফেসবুকে একটি পোস্ট করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সেখানে সৃষ্টিকর্তার পাশাপাশি ধন্যবাদ জানিয়েছেন প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়াকেও। তবে এবার নিজের আফসোস নিয়েও কথা বলেছেন মাহি।

মাহি বলেন, দর্শক আমাকে পছন্দ করেন, তারা আমার সিনেমা দেখতে চান, এটা আমার বড় পাওয়া। তবে কিছুআফসোসও আছে। দেশের একদম প্রত্যন্ত অঞ্চলে গিয়েও যদি কাউকে জিজ্ঞেস করি যে শাবনূরকে চেনেন কি না? যে কেউ সাথে সাথেই বলবেন যে চেনেন তারা শাবনূরকে। শাবনূর সেভাবেই দর্শকের কাছে পৌঁছেছেন। দেশের আনাচেকানাচের দর্শকও শাবনূর আপাকে চেনেন। আমি এখনও সেভাবে দর্শকের কাছে পৌঁছাতে পারি নাই। শাবনূর আপার মত একটা জায়গায় গেলে আফসোসটা কমতো। যেতে পারব কি না, এখনও জানি না। দেশের সব শ্রেণির দর্শক যেন আমার কাজকে পছন্দ করেন, এখনও সে চেষ্টাই করছি।

উল্লেখ্য, ৯ বছরের ক্যারিয়ারে বিয়ে, বিবাহবিচ্ছেদ, প্রেমসহ নানা কারণে আলোচনা-সমালোচনা হয়েছে মাহিয়া মাহিকে নিয়ে। সর্বশেষ মাহির বিয়েকে ঘিরে তৈরি হয় তুমুল আলোচনার।

এদিকে, বিয়ের পর মাহি আবারও ফিরেছেন সিনেমার কাজে। এখন কাজ করছেন বুবুজান শিরোনামের একটি সিনেমায়। এছাড়াও তার হাতে আছে যাও পাখি বলো তারে, নরসুন্দরীসহ একাধিক সিনেমা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply