নেত্রকোণায় বিদ্যুৎস্পৃষ্টে সন্তানসহ স্বামী-স্ত্রীর মৃত্যু

|

ছবি: প্রতীকী

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

নেত্রকোণার খালিয়াজুরিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক দম্পতি ও তাদের সন্তানের মৃত্যু হয়েছে। এ সময় তাসিয়া আক্তার নামের দেড় বছরের এক শিশু আহত হয়।

বুধবার (৬ অক্টোবর) দুপুর পৌনে দুইটার দিকে গাজীপুর ইউনিয়নের লতিফপুর এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন, ওই গ্রামের কিতাব আলীর ছেলে আইবুল মিয়া (৪৮), তার স্ত্রী আবেদা আক্তার (৪০) ও তাদের মেয়ে পিংকি আক্তার (২২)। আহত তাসিয়া পিংকি আক্তারের মেয়ে।

এলাকার কয়েকজন বাসিন্দা, জনপ্রতিনিধি ও থানা-পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে কিতাব আলী তার বাড়িতে নব নির্মিত একটি আধপাকা ঘরের দেয়ালে বৈদ্যুতিক মটরের সাহায্যে পাইপ দিয়ে পানি দিচ্ছিলেন। বেলা দেড়টার দিকে অসাবধানতাবশত বিদ্যুতের তারে তার ছোঁয়া লাগে। এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। বিষয়টি দেখে তার স্ত্রী আবেদা আক্তার ও মেয়ে পিংকি আক্তার দৌড়ে তাকে ছাড়াতে গেলে তিনজনই তড়িতাহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে খালিয়াজুরি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রসেনজিৎ দাস তিনজনকেই মৃত ঘোষণা করেন।

প্রসেনজিৎ দাস জানান, হাসপাতালে আনার আগেই বাবা-মা ও মেয়ে মারা যান। শিশু তাসিয়াকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

খালিয়াজুরি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান বলেন, আমি দাফতরিক কাজে নেত্রকোণায় এসেছি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

খালিয়াজুরি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএইচএম আরিফুল ইসলাম বলেন, বিষয়টি খুবই মর্মান্তিক। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মারা যাওয়া তিনজনের দাফনের জন্য আর্থিক সহায়তার ব্যবস্থা করা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply