পুলিশে দিলেন বাবা, মেয়েকে ছুরিকাঘাত

|

ষ্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জে বুধবার সকালে বখাটের ছুরিকাঘাতে সাথী খাতুন (১৩) নামে এক স্কুলছাত্রী গুরুতর আহত হয়েছে। সাথী খাতুন চাঁপাইনবাবগঞ্জ শহরের রেলবস্তি এলাকার আব্দুস সামাদের মেয়ে ও কামালউদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপুর (সদর সার্কেল) ইকবাল হোছাইন জানান, রেলবস্তি এলাকার মৃত ফাকু আলীর বখাটে ছেলে মনিরুল (২৫) একজন মাদকাসক্ত বখাটে। সাথী খাতুনের বাবা আব্দুস সামাদ কিছুদিন আগে মাদকসহ মনিরুলকে ধরিয়ে দেয়। এরই জের ধরে আজ বুধবার সকাল পৌনে ১০টার দিকে সাথী খাতুন রোজিনা নামে তার এক বান্ধবীকে নিয়ে রিক্সাযোগে স্কুল যাবার সময় শহরের হুজরাপুর বাক্সপট্টি এলাকায় বখাটে মনিরুল রিক্সার গতিরোধ করে ধারালো ছুরি দিয়ে সাথীকে এলোপাথারি কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন সাথীকে ছাত্রীকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদও হাসপাতালে নিয়ে আসে। এরপর সেখান থেকে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মনিরুলকে আটকের জন্য অভিযান চলছে। তিনি আরও জানান, মনিরুলের নামে মাদক সংক্রান্ত দুটি মামলা রয়েছে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায়। জিজ্ঞাসাবাদের জন্য মনিরুলের স্ত্রী ও বোনকে থানায় নিয়ে আসা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply