‘নেতিবাচক রাজনীতির কারণে বিএনপি জন বিচ্ছিন্ন’

|

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আত্মঘাতী ও নেতিবাচক রাজনীতির কারণেই বিএনপি আজ জন বিচ্ছিন্ন রাজনৈতিক দলে পরিনত হয়েছে।  আজ বুধবার (১৪ মার্চ) টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, নেতিবাচক রাজনীতির কারণেই তারা দিনে দিনে দেউলিয়া হয়ে যাচ্ছে। সে কারণে জঙ্গীবাদের পৃষ্ঠপোষক বিএনপিকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। আগুনে পুড়িয়ে যারা মানুুুুষ হত্যা করে তাদের হাতে বাংলাদেশ নিরাপদ নয়।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, আগামী নির্বাচনে তরুণ ও নারী ভোটাররাই হবে আওয়ামী লীগের বিজয়ের হাতিয়ার। তাই ঘরে বসে নয়,  ঘরে ঘরে গিয়ে সদস্য সংগ্রহ করতে হবে। দলকে ঐক্যবদ্ধ রাখতে হবে। ত্যাগী নেতাকর্মীরাই দলের সম্পদ। এদের মূল্যায়ন করতে হবে। অন্যথায় ক্ষমতায় না থাকলে দল দুর্বল হয়ে পড়বে।

null

ওবায়দুল কাদের দলের নেতাদের সতর্ক দিয়ে বলেন, সুবিধাবাদী অনুপ্রবেশকারীদের ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। দুঃসময়ের কর্মীদের যারা অভাবগ্রস্ত রয়েছেন তাদের পাশে দাঁড়ানোর জন্য নেতৃবৃন্দদের প্রতি আহ্বান জানান।

টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে কর্মীসভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ছানোয়ার হোসেন এমপি প্রমূখ।









Leave a reply