শাহরুখ খানের গাড়িচালককে জেরা

|

শাহরুখ খানের গাড়িচালককে জেরা

ছবি: সংগৃহীত

আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই চরম বিপর্যয়ের সম্মুখীন খান পরিবার। পুত্র মাদক কাণ্ডে গ্রেফতার হতেই একটি বড় ব্র্যান্ড তাদের বিজ্ঞাপনের মুখ থেকে ছেঁটে ফেলেছেন শাহরুখ খানকে। শোনা যাচ্ছে, এতে কোটি টাকার ক্ষতির সম্মুখীন হতে পারেন বলিউড বাদশা। শনিবার মাদক কাণ্ডে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরার সম্মুখীন হলেন শাহরুখ খানের গাড়িচালক। খবর আন্দবাজার পত্রিকার।

মাদক মামলায় শাহরুখের গাড়ির ড্রাইভারকে সমন পাঠিয়েছিল এনসিবি। সেই মতো তদন্তকারী কর্মকর্তাদের প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে তাকে। জানানো হয়েছে, তদন্তের জন্য জরুরি এই জেরা পর্ব। আরিয়ান আগে থেকেই মাদক সেবনের সঙ্গে যুক্ত ছিল কিনা বা কোনো মাদক ব্যরবসায়ীর সঙ্গে তার যোগাযোগ ছিল কিনা সেটা জানার জন্যই এই জেরা।

উল্লেখ্য, ৭ অক্টোবর আরিয়ানদের ১৪ দিনের জেল হেফাজতের রায় দিয়েছিল ম্যাজিস্ট্রেট কোর্ট। আদালতে এনসিবির পক্ষে অ্যাডিশনাল সলিসিটর জেনারেল অফ ইন্ডিয়া, অনিল সিং দাবি করেন অভিযুক্তদের জামিনের আবেদন অস্পষ্ট এবং গ্রহণযোগ্য নয়। সেটা আদালত বিচার করুন। আরিয়ানের হয়ে আদালতে সওয়াল জবাব করেন আইনজীবী সতীশ মানশিন্ডে। তিনি পালটা দাবি করেন, এনসিবি ক্রুজ পার্টিতে আরিয়ানকে মাদক সেবন করতে দেখেছে কিন্তু তার কাছ থেকে কোনও মাদক উদ্ধার হয়নি।

এমনকি যে হোয়াটস অ্যাপ চ্যাটের কথা এনসিবি দাবি করছে সেটিও মাদক সংক্রান্ত নয়, ফুটবল সংক্রান্ত। আদালতে ক্ষোভ উগরে দেন আরিয়ানও। তার অভিযোগ, ক্রুজে ১৩০০ জন লোক ছিলেন। কিন্তু এনসিবি বেছে বেছে তাদের মতো ১১ জনকে কেন গ্রেফতার করলো? তিনি জানিয়েছেন, প্রতীক নামের এক বন্ধু পার্টির উদ্যোক্তাদের সঙ্গে তার আলাপ করায়। আরিয়ান আসলে পার্টির গুরুত্ব বাড়বে, এই অনুরোধেই আসতে রাজি হয়েছিলেন তিনি। ক্রুজে হানা দিয়েই তার ব্যাগ তল্লাশি করেছিল এনসিবি। কিন্তু কোনও মাদক পাওয়া যায়নি, এমনি দাবি আরিয়ানের। শুক্রবারই আর্থার রোড জেলে ঠাঁই হয় আরিয়ানদের।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply