ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরীকে অপহরণের মূলহোতা ঢাকায় গ্রেফতার

|

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় আলোচিত ফিল্মি স্টাইলে এসএসসি পরীক্ষার্থী এক তরুণীকে অপহরণের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি ও মূল পরিকল্পনাকারী মো. জসীম উদ্দিনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বিষয়টি মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) সোহরাব আল হোসাইন নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, অপহরণ হওয়া ওই কিশোরীর পরিবার জেলা শহরে বসবাস করে। স্কুলে যাওয়া আসার সময় দীর্ঘদিন ধরে কিশোরীকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল মৈন্দ গ্রামের ধন মিয়ার ছেলে জসিম উদ্দিন (২৫)। কিন্তু ওই কিশোরী প্রস্তাবে রাজি হননি। করোনায় দীর্ঘদিন স্কুল বন্ধ ছিল। সম্প্রতি স্কুল খুললে আবারও জসিম ওই কিশোরীকে উত্ত্যক্ত করতে থাকেন। ৯ অক্টোবর দুপুর ২টার দিকে ওই কিশোরী বাড়ি থেকে বের হওয়ার পর এক যুবক তার পিছু নেন। কিছুদূর যাওয়ার পর তার গতিরোধ করে প্রাইভেটকারে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়। ঘটনাটি সিসিটিভি ফুটেজে ধরা পড়ে। অভিযুক্ত জসিম উদ্দিনকে আটক করতে অভিযান চালায় পুলিশ।

সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) সোহরাব আল হোসাইন বলেন, এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে মূল পরিকল্পনাকারী মো. জসীম উদ্দিনকে প্রধান আসামি করে মামলা করেছেন। তাকে গ্রেফতারের জন্য একাধিক স্থানে অভিযান চালায় পুলিশ। কিছুক্ষণ আগে আমরা জানতে পেরেছি তাকে র‌্যাব ঢাকা থেকে গ্রেফতার করেছে। পাশাপাশি আমাদের কাছেও খবর ছিল সে বিদেশে পালিয়ে যেতে পারে। তার বিদেশ গমনে নিষেধাজ্ঞা করার জন্য ইমিগ্রেশন পুলিশকে পত্রও দিয়েছিলাম।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply