আজ জিতলেই ফাইনাল খেলবে বাংলাদেশ

|

সাফ চ্যাম্পিয়নশিপ ফুটবলের অলিখিত সেমিফাইনালে নেপালের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। ফাইনালে উঠতে বাংলাদেশের প্রয়োজন জয় আর নেপালের ড্র।

মালদ্বীপে আজ (১৩ অক্টোবর) ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৫টায়। নেপালের বিরুদ্ধে সবশেষ ম্যাচ বাংলাদেশ হারলেও অতীত পরিসংখ্যান কথা বলছে বাংলাদেশের পক্ষেই।

নেপালের বিপক্ষে দেখা মিলবে নতুন এক বাংলাদেশের। বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া চান বাংলাদেশের জয়। বলেন, আমাদের দল এখন মানসিকভাবে অনেক শক্তিশালী। নিজেদের পারফরম্যান্স এর ধারাবাহিকতা ধরে রাখতে চাই। আমরা জানি ফাইনাল খেলতে হলে নিজেদের সর্বোচ্চটা দিতে হবে। আশা করি ইতিহাস লিখেই ফাইনালে পা রাখবো।

বাংলাদেশের কোচ অস্কার ব্রুজন বলেন, এখন সময় এসেছে সবাইকে দেখানোর যে বাংলাদেশের ফুটবল জেগে উঠেছে। সবাই অনেক আগ্রহ নিয়ে অপেক্ষা করছে দলের একটি সাফল্যের জন্য। ম্যাচ হার জিত থাকেই তবে এই ম্যাচে কোন কিছুই আমাদের সামনে বাঁধা হয়ে দাঁড়াতে পারবে না।

ম্যাচের আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে নেপালের হেড কোচ নিজে না এসে পাঠান তার সহকারীকে। তিনি জানান, সাফের ফাইনালে জায়গা করে নিতে মরিয়া নেপাল। বলেন, এই টুর্নামেন্টে এখন সবাই চাপে আছে। তবে বাংলাদেশ দলে আগের থেকে অনেক পরিবর্তন এসেছে। আমরাও প্রস্তুত নিজেদের সেরাটা দিতে। আশা করছি ভালো একটি ম্যাচ হবে এটি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply