ফরিদপুরে সাবেক স্থানীয় সরকার মন্ত্রীর এপিএস আটক

|

ফরিদপুর প্রতিনিধি:

দুই হাজার কোটি টাকার মানি লন্ডারিং মামলার অন্যতম আসামি সাবেক স্থানীয় সরকার মন্ত্রীর এপিএস জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক এইচ এম ফুয়াদকে আটক করেছে ফরিদপুর পুলিশ। ফুয়াদ জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়ি ভাংচুরের ঘটনার মামলারও আসামি।

মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে তাকে ভাটারা থানা পুলিশের সহায়তায় ঢাকার বসুন্ধরা এলাকা থেকে আটক করা হয়। প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে ফরিদুপরের অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা জানান, গতরাতে তাকে ঢাকা থেকে আটক করা হয়। তিনি ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন।

জামাল পাশা আরও জানান, ফুয়াদকে ২০১৬ সালে ফরিদপুরের বাসস্ট্যান্ড এলাকায় সংঘটিত আলোচিত ছোটন হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে আরও ৮টি মামলা রয়েছে। ফুয়াদকে ছোটন হত্যা মামলায় ১০ দিনের রিমান্ড আবেদন জানিয়ে আজ বিকেলে ফরিদপুরের আদালতে তোলা হবে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার।

ফুয়াদের বিরুদ্ধে হওয়া অন্য মামলাগুলোর মধ্যে মানি লন্ডারিং মামলার তদন্ত করছে ঢাকার সিআইডি। তারা এই বিষয়ে জানাবেন বলে জানিয়েছেন জামাল পাশা। বাকি মামলার মধ্যে ৩টিতে তার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে এবং একটিতে মালামাল ক্রোকের নির্দেশনা রয়েছে। ৮টি মামলার মধ্যে মামলায় তদন্ত শেষ আদালতে চার্জশীট দিয়েছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply