কয়েক ঘণ্টার ব্যবধানে মারা গেল বাবা-মা-মেয়ে

|

প্রতীকী ছবি।

বাবা, মা ও মেয়ের পরপর অস্বাভাবিক মৃত্যুতে রহস্য তৈরি হয়েছে ভারতের বাঁকুড়ার রানিবাঁধে। পুলিশ জানায়, মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যায় অল্প সময়ের ব্যবধানে রানিবাঁধ ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে মৃত্যু হয় লদ মুর্মু (৬১) ও তার স্ত্রী শান্তি মুর্মুর (৫১)। বুধবার (১৩ অক্টোবর) সকাল ৯টা নাগাদ বাড়ি থেকে তাদের মেয়ে রাসমণি মুর্মুকে (২১) ওই স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে মৃত বলে জানান চিকিৎসক। তাদের বাড়ি রানিবাঁধ ব্লকের রাওতোড়া পঞ্চায়েতের কাওয়াটাঙা গ্রামে। খবর আনন্দবাজার পত্রিকার।

রানিবাঁধের বিএমওএইচ অরূপকুমার পন্ডা বলেন, পেটের রোগের উপসর্গ নিয়ে রোববার রাতে স্বামী-স্ত্রীকে স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করানো হয়। তাদের অবস্থার উন্নতি হলেও, হৃদরোগে তারা মারা যান। মেয়েটির মৃত্যুর কারণ এখনও অজানা।

এসডিপিও (খাতড়া) কাশীনাথ মিস্ত্রি বলেন, মৃত্যুর কারণ জানতে তিনটি দেহই ময়নাতদন্ত করানো হচ্ছে।

বাঁকুড়া জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক শ্যামল সরেন বলেন, এদিন ওই গ্রামে মেডিকেল টিম গিয়ে জলের নমুনা সংগ্রহ করেছে। তবে গ্রামে বা পাড়ার আর কেউ পেটের রোগে ভুগছেন না বলে জানিয়েছেন। মৃত্যুর কারণ তদন্ত করে দেখা হচ্ছে।

বিডিও (রানিবাঁধ) কৌশিক মাইতি বলেন, মৃত দম্পতির মেয়ের শ্বশুরবাড়িতে কোনো সংক্রমণ ঘটেছে, না কি খাদ্যে কোনও বিষক্রিয়ার ফলে এই ঘটনা, তা পুলিশ ও স্বাস্থ্য দফতরের তদন্তের পরেই জানা যাবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply