পূজায় আনন্দ করা নিয়ে শত্রুতা, ছুরিকাঘাতে যুবক খুন

|

নরসিংদী স্টাফ রিপোর্টার:

নরসিংদীর সদর উপজেলার হাজীপুরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রকি দাস (২২) নামে এক যুবক নিহত হয়েছে। শুক্রবার (১৫ অক্টোবর) দুপুরে সদর উপজেলার হাজীপুরের বেঙ্গল রাইস মিলের পাশে একটি মাঠে এ ঘটনা ঘটে।

নিহত রকি দাস শহরের পশ্চিম কান্দা পাড়া এলাকার সুনীল দাসের ছেলে। নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সওগাতুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, হাজীপুর এলাকায় পূজায় নাচানাচিকে কেন্দ্র করে নিহতের বন্ধু সঞ্জয়ের সাথে একই এলাকার তুষার নামের এক ব্যক্তির সাথে সংঘর্ষ হয়। এরই জের ধরে শুক্রবার তাদের মধ্যে বিরোধ চলছিল।

প্রতিদিনের মতো শুক্রবার সকালে কাজে বাসা থেকে বের হয়। পরে রকি দাসের বন্ধু সর্পদাস তাকে হাজীপুরের বেঙ্গল রাইস মিলের সামনে ডেকে নিয়ে যায়। সেখানে আগে থেকেই অবস্থান করছিল মন্টু ও আশিকসহ আরও কয়েকজন।

রকি সেই স্থানে পৌঁছালেই তাকে পেছন থেকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করা হয়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বন্ধু সর্পদাসকে আটক করেছে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply