ফরিদপুরে সাবেক এলজিইডি মন্ত্রীর ভাইকে গ্রেফতারের দাবিতে মিছিল

|

ফরিদপুর প্রতিনিধি:

দুই হাজার কোটি টাকা মানি লন্ডারিং মামলার অন্যতম আসামী সাবেক স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপির ছোট ভাই খন্দকার মোহতেশাম হোসেন বাবরকে গ্রেফতারের দাবিতে ফরিদপুরে মিছিল হয়েছে। বাবর ফরিদপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান।

আজ সোমবার (১৮ অক্টোবর) বিকেল ৫টায় ফরিদপুর শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ব্যানারে এই মিছিল করা হয়। মিছিলটি ফরিদপুর প্রেসক্লাব থেকে বের হয়ে মুজিব সড়ক প্রদক্ষিণ শেষে জনতা ব্যাংকের মোড়ে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোকাররম মিয়া বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সভাপতি সত্যজিৎ মূখার্জী প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ফরিদপুরের আলোচিত দুই হাজার কোটি টাকা মানি লন্ডারিং মামলার অন্যতম আসামী খন্দকার মোহতেশাম হোসেন বাবর এখনো ধরা ছোঁয়ার বাইরে রয়েছে। অবিলম্বে বাবরসহ আরো যারা এই মামলায় গ্রেফতারের বাইরে রয়েছে তাদেরকে গ্রেফতার করতে হবে।

প্রসঙ্গত, গত বছর দুর্নীতিবিরোধী অভিযানে আটক করা হয় ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের ঘনিষ্টজন হিসেবে পরিচিত শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত, তার ভাই ইমতিয়াজ হাসান রুবেল, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী, তৎকালীন ছাত্রলীগের সভাপতি শামীমসহ অনেককে। তখন থেকেই পলাতক ছিলেন সাবেক এই এলজিইডি মন্ত্রীর ছোটভাই।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply