ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজা নিয়ে তর্ক, ছুরিকাঘাতে তরুণ খুন

|

স্টাফ করেসপন্ডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়া গাঁজা সেবন নিয়ে বাকবিতণ্ডার জেরে শেখ আকাশ (২০) নামের এক তরুণকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার (২০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শেখ আকাশ উপজেলার সুলতানপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামের বাসিন্দা। সে চিনাইর ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র। এই ঘটনায় আরও ৪জন আহত হয়েছেন।

হাসপাতাল ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, আকাশ গাঁজা খায় এমন অভিযোগে একটি কিন্ডারগার্টেনের সামনে রিফাতের সাথে তার বাকবিতন্ডা হয়। এসময় স্থানীয়রা বিষয়টি মিমাংসা করে দিয়ে তাদের বাড়ি ফিরে যেতে বলে।

পরে বিকেলে সুলতানপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে আকাশ ও তার বন্ধুরা খেলা দেখতে গেলে রিফাত ও তার সহযোগীরা অতর্কিতে তাদের ওপর হামলা করে। ওই সময় আকাশের বুকে ও মাথায় ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার পথে বাধা দিলে রিফাত ও তার সঙ্গীরা আকাশের বন্ধুদেরও আহত করে। স্থানীয়রা আকাশকে গুরুত্ব আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহতদেরেকে একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

হাসপাতালটির জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল-মামুন জানান, আকাশের মাথা ও বুকে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে, তাদের গ্রেফতারে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply