পটুয়াখালীতে বাইক-টমটম সংঘর্ষে শ্রমিকের মৃত্যু

|

স্টাফ রি‌পোর্টার, পটুয়াখালী:

পটুয়াখালীতে মোটরবাইক-টমটমের ম‌ধ্যে সংঘর্ষে এক মোটর শ্রমিকের মৃত্যু হয়েছে। রবিবার বিকেলে শহরের শিল্পকলা সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। নিহ‌তের নাম সুজন দেবনাথ (৩০)। তি‌নি শহ‌রের একতা সড়‌কের সু‌নীল দেবনা‌থের ছে‌লে এবং শহ‌রের পাওয়ার হাউজ‌রোড এলাকায় এক‌টি ওয়ার্কশপে শ্রমি‌ক হি‌সে‌বে কর্মরত ছিলেন।

নিহত সুজনের আত্মীয় বিকাশ জানান, প্রতিদি‌নের মতো আজও গ্রাহকের একটি বাইক মেরামত করে ট্রায়ালের জন্য ওয়ার্কশপ থে‌কে বের হন সুজন। শহরের শিল্পকলা একাডেমি অতিক্রমকালে চৌরাস্তাগামী এক‌টি টমটমের সাথে সংঘর্ষে গুরুতর আহত হন তিনি।

সাথে সাথেই স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে সুজনের অবস্থার অবন‌তি হ‌লে কর্তব্যরত চি‌কিৎসক তাৎক্ষ‌ণিকভাবে তা‌কে বরিশালে নেওয়ার পরামর্শ দেন।

তারপর সুজনকে বরিশালের শে‌রেবাংলা মে‌ডি‌কে‌লে ক‌লেজ হাসপাতা‌লে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা ক‌রেন।

সংশ্লিষ্ট পটুয়াখালী সদর থানার ওসি মোঃ ম‌নিরুজ্জামান জানান, ‌মৃত্যুটি যেহেতু বরিশালে হয়েছে, সে‌ক্ষে‌ত্রে আমা‌দের এখা‌নে পরব‌র্তী আইনানুগ ব্যবস্থা গ্রহ‌ণের কোনো সু‌যোগ নাই। তারপ‌রেও নিহ‌তের প‌রিবা‌রের পক্ষ থে‌কে য‌দি অ‌ভি‌যোগ দায়ের করা হয়, তখন আমরা ব্যবস্থা নেবো।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply