বিশ্রামে টাইগাররা; নিজেদের অবস্থান নিয়ে বললেন নাঈম

|

ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে পরাজয়ের পরদিন দুবাইতে বিশ্রামে কাটিয়েছে বাংলাদেশ। আগামীকাল (২৬ অক্টোবর) ম্যাচ ভেন্যু আবু ধাবিতে অনুশীলন করবে দল।

দল জিতলে ক্রেডিট নিতে লোকের অভাব পড়ে না। কিন্তু হেরে গেলে মুখ লুকাতে চায় সবাই। সেখানে একটু ব্যতিক্রম মোহাম্মদ নাঈম শেখ! সেটা তিনি হতেই পারেন। দল হারলেও, ব্যাট হাতে শারজার শেখ ছিলেন নাঈম। তাই তো দল যখন দুবাইতে বিশ্রাম করছে, তখন নিজেদের অবস্থান তুলে ধরলেন এই ওপেনার।

টাইগারদের ওপেনার মোহাম্মদ নাঈম যমুনা টেলিভিশনকে বলেন, সবসময় আমি চাই রান করতে। বড় মঞ্চে ফোকাসটা আরও বেশি থাকে। রান পেলে ব্যাটাররা আত্মবিশ্বাসী থাকে। প্রতিটা ব্যাটারেরই আলাদা প্ল্যান থাকে, আমারও আছে। উইকেট দেখে তার সাথে পরিকল্পনা মিলিয়ে খেলতে হয়। প্রথমে উইকেট বুঝতে সমস্যা হয়। উইকেট বুঝে রানের একটা প্রাথমিক ধারণা করতে হয়। সাকিব-মুশফিক ভাইদের নিয়ে প্ল্যান করে করা হয়েছে সব। আমাদের ম্যাচ জেতার মতো টার্গেট ছিল। ছিল শারজার উইকেটের ধারণাও। কিন্তু পরিকল্পনা মত কাজ হয়নি।

মোহাম্মদ নাঈম আরও বলেন, দুবাই ওমানের উইকেট অনেকটাই একই রকম। গতকালের ম্যাচ কোনো একটা কারণে ফসকে গেছে। ফোকাস থাকবে ম্যাচ বাই ম্যাচ জেতার।

বাংলাদেশ দল আগামী মঙ্গলবার (২৬ অক্টোবর) অনুশীলন করবে আবুধাবিতে। এরপর ইংল্যান্ডের বিপক্ষে প্রথমবারের মতো টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply