ফাঁস হলো ভিকি-ক্যাটের বিয়ের ভেন্যু

|

নিত্যনতুন খবরের শিরোনাম হচ্ছে ভিকি কৌশল আর ক্যাটরিনা। ভিকির সরদার উধাম সিনেমা নিয়ে প্রশংসার ঢেউ জাগলেও ক্যাটরিনার আসন্ন সিনেমা সুর্যবংশী নিয়ে আলোচনা যেন চাপা পড়ে গেছে অন্য কিছুর নিচে। কারণ এ সময়টায় পাদপ্রদীপের সম্পূর্ণতা আলো ছিনিয়ে নিয়েছে ভিকি আর ক্যাটরিনার উত্তুঙ্গ প্রেমের রসায়ন।

ডুবে ডুবে বহুদিন জল খাওয়া শেষে এ যুগল পরিণয়সূত্রে যে আবদ্ধ হচ্ছেন, তা পুরনো খবর। কিন্তু সবশেষ যে খবরটি এলো, সেটিও ভিকি-ক্যাটের বিবাহ সংক্রান্তই। ফিল্মফেয়ারের এক প্রতিবেদনে প্রকাশিত হয়েছে তাদের বিয়ের সম্ভাব্য ভেন্যু।

রাজস্থানের সাওয়াই মাধোপুরের বারওয়ারায় সিক্স সেন্স দুর্গে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই বিয়ে। দুর্গটির অবস্থান প্রদেশটির রণথম্বর জাতীয় উদ্যান থেকে ৩০ মিনিটের দূরত্বে।

উল্লেখ্য, চৌদ্দ শতকের এই দুর্গটিকে বর্তমানে একটি সংরক্ষিত এলাকা ও স্পা-তে রূপ দেয়া হয়েছে। এখানে একটি প্রাসাদ ও দুইটি মন্দির রয়েছে।

ই-টাইমসের একটি প্রতিবেদন বলছে, ডিসেম্বরের প্রথম সপ্তাহতেই হতে যাচ্ছে এই বহুল চর্চিত বিয়ের আয়োজন। এদিকে মাতৃধর্মের সুবাদে ক্যাটরিনার তরফ থেকে একটি খ্রিস্ট-ধর্মীয় রীতিতে বিয়েরও সম্ভাবনা আছে। জানা গেছে, ইতোমধ্যেই ভারতের শীর্ষস্থানীয় ফ্যাশন ডিজাইনার সব্যসাচীকে তার বিয়ের জামার নকশা করতে দিয়েছেন ক্যাটরিনা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply