‘হোয়াটসঅ্যাপ আঙ্কেল’ আনুষ্কা

|

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সংযুক্ত আরব-আমিরাতে রয়েছেন ভারতীয় দলের অধিনায়ক ভিরাট কোহলি। তাকে সঙ্গ দিতে সেখানে আছেন ভিরাটপত্নী ও বলিউডের অভিনেত্রী আনুষ্কা শর্মা এবং তাদের মেয়ে ভামিকা। সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে যাচ্ছেন সেখানকার সব ছবি। এবার এক ভিডিও শেয়ার করে নিজেকে আখ্যা দিলেন হোয়াটসঅ্যাপ আঙ্কেল নামে।

চলতি বছরের শুরুতেই ভিরুষ্কার জীবনে আসে তাদের সন্তান ভামিকা। ২০১৮ সালের পর অনস্ক্রিনে দেখা মেলেনি অভিনেত্রী আনুষ্কার। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব থাকেন আনুষ্কা। কখনো সমুদ্রসৈকতের ভিডিও, কখনো শেয়ার করছেন তিন সদস্যের পরিবারের ছবি। যদিও এখন পর্যন্ত মেয়ে ভামিকার চেহারা প্রকাশ্যে আনেননি ভিরাট ও আনুষ্কা।

সম্প্রতি সমুদ্রসৈকতের সূর্যদোয়ের একটি ভিডিও শেয়ার করেন আনুষ্কা। যেখানে নিজের নাম রেখেছেন হোয়াটসঅ্যাপ আঙ্কেল। আর সবাইকে জনিয়েছেন শুভ সকাল।

অভিনেত্রী কেন নিজেকে হোয়াটসঅ্যাপ আঙ্কেল বলেছেন তা বুঝতে বাকি নেই নেটিজেনদের। হোয়াটসঅ্যাপের কন্টাক্টে বিভিন্ন মানুষ আছেন যারা ছবিসহ সবাইকে সকালের শুভেচ্ছা জানান। আর সেই কারণেই নিজেকে হোয়াটসঅ্যাপ আঙ্কেল বলে আখ্যা দিয়েছেন আনুষ্কা।

সর্বশেষ শাহরুখ খানের সঙ্গে জিরো মুভিতে দেখা গিয়েছিলো আনুষ্কা শর্মাকে। অভিনয় থেকে বিরতি নিলেও প্রযোজনার ক্ষেত্রে সক্রিয় আছেন এই অভিনেত্রী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply