চিনতে পারছেন মেয়েটিকে?

|

মনে পড়ে কাভি খুশি কাভি গাম ছবির সেই ছোট্ট পু-এর কথা? ২০ বছর পর স্কোয়াড সিনেমার মাধ্যমে এবার তার অভিষেক হতে যাচ্ছে নায়িকা হিসেবে। যেটি পরিচালনা করছেন নিলেশ সাহে। এবার নায়িকা পুকে দেখা যাবে অ্যাকশন দৃশ্যে।

বলিউডের এ প্রজন্মের দর্শকদের কাছে খুবই পরিচিত একটা সিনেমা কাভি খুশি কাভি গাম। যেটি পরিচালনা করেছিলেন কারান জোহার। এ সিনেমায় শাহরুখ খান, কাজল, অমিতাভ বচ্চন, হৃতিক রোশন, কারিনা কাপুর ও জয়া বচ্চনের মতো বড় বড় তারকারা থাকলেও ওই সিনেমায় অভিনয় করা শিশুশিল্পীদের মানুষ এখনও মনে রেখেছে।

সেই শিশুশিল্পীদেরই একজন মালভিকা রাজ। ওই সিনেমায় যে পুজা বা পুর ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন। কাভি খুশি কাভি গামের ২০ বছর পর আবার বলিউডে পা রাখতে যাচ্ছেন সেই ছোট্ট পু।

স্কোয়াড নামের সিনেমাটিতে এবার দেখা যাবে তাকে। সিনেমাতে বেশ কিছু অ্যাকশন দৃশ্যেও অভিনয় করছেন তিনি। মূলত ছোট একটি ভারতীয় মেয়েকে উদ্ধার করে দেশে ফিরিয়ে আনার গল্প নিয়েই তৈরি হচ্ছে স্কোয়াড। সিনেমাতে তার চরিত্রটি থাকবে স্নাইপার শুটারের। ছবিতে তাকে বিপজ্জনক পরিস্থিতি খুব সহজেই মোকাবেলা করতে পারা একটি চরিত্রে দেখা যাবে।

ছবিটির শুটিং হয়েছে বেলারুশে। এই প্রথম কোনো ভারতীয় সিনেমার শুটিং হলো বেলারুশে। এছাড়াও বেশ কিছু চ্যালেঞ্জিং লোকেশনেও কাজ করছেন এই নায়িকা। সিনেমাটি পরিচালনা করছেন নিলেশ সাহে। নভেম্বর থেকে ওটিটিতে স্ট্রিমিং শুরু হবে স্কোয়াডের।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply