‘থার্ড ক্লাস আচরণ’: বাংলাদেশ দলকে নিয়ে জয়সুরিয়ার টুইট!

|

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ ঘিরে তৈরি হওয়া মাঠের উত্তেজনা মাঠের বাইরে আগেই গড়িয়েছিলো। খেলা শেষে পাওয়া যায় বাংলাদেশ দলের ড্রেসিংরুমের দরজার কাঁচ ভাঙা। এরপর টুইটারেও চলছে দুই দেশের সাধারণ ব্যবহারকারীদের মধ্যে কথার লড়াই।

সর্বশেষ খবর হল, লঙ্কান ক্রিকেট কিংবদন্তী সনথ জয়সুরিয়াও যোগ দিয়েছিলেন এই লড়াইয়ে! শুক্রবার খেলা শেষে ড্রেসিংরুমের কাণ্ড সংবাদমাধ্যমে আসার পরপরই ঘটনাস্থলের একটি ছবি শেয়ার করে জয়সুরিয়া টুইট করেন।

তাতে লেখেন, ’শ্রীলঙ্কার বিপক্ষে উত্তেজনাকর ম্যাচ শেষে উদযাপনের সময় প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশের ড্রেসিংরুমের ভাঙা হয়। থার্ড ক্লাস আচরণ।’ তবে পোস্ট করার কতক্ষণ পর টুইট ডিলিট করেন তিনি। ইন্ডিয়া টাইমস, ক্রিকট্রাকার ডটকম সহ দক্ষিণ এশীয় কয়েকটি অনলাইন সংবাদমাধ্যম এ খবর জানিয়েছে।

দরজার গ্লাস ভাঙার ঘটনাটি এখন তদন্তাধীন। এর জন্য কে বা কারা ভেঙেছে তা এখনও জানায়নি আইসিসি বা প্রেমাদাসা স্টেডিয়াম কর্তৃপক্ষ। সিসিটিভি ফুটেজ পরীক্ষা নিরীক্ষা চলছে বলে লঙ্কান সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে।

টুইটারে কিছু পোস্ট পাওয়া গেছে জয়সুরিয়ার টুইটের পক্ষে-বিপক্ষে। কেউ বলছেন, সাবেক লঙ্কান অধিনায়ক ঠিকই বলেছিলেন। তার সেই টুইট ডিলিট করা উচিত হয়নি।

আবার অনেকে জয়সুরিয়ার সমালোচনা করছেন তদন্তাধীন বিষয় নিয়ে এমন টুইটের জন্য। তারা পাল্টা বাংলাদেশি ক্রিকেটভক্ত টাইগার শোয়েবের ওপর হামলা ও গত ম্যাচের আগেই শ্রীলঙ্কাকে ফাইনালিস্ট ধরে আয়োজকদের ‘গাড়ি পাস’ ছাপানোর ছবি শেয়ার করে টুইট করছেন, ‘এগুলোই প্রকৃত থার্ড ক্লাস আচরণ!’









Leave a reply