আওয়ামী লীগ নেত্রীর নাম ভাঙিয়ে সরকারি অফিসে চাঁদাবাজি, দুই ভাই আটক

|

আটককৃত দুই ভাই ফিরোজ ও এস এম রেজা।

স্টাফ রিপোর্টার:

সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নাম ভাঙিয়ে ও ভুঁইফোঁড় একটি সংগঠনের পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে দুই ভাইকে আটক করেছে পুলিশ। রোববার (৩১ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ বিএডিসি সরকারি অফিসে চাঁদার টাকা নিতে গেলে তাদেরকে আটক করে পুলিশে তুলে দেয়া হয়।

আটককৃতরা হলো- সিরাজগঞ্জ পৌর এলাকার হোসেনপুর মহল্লার আনোয়ার হোসেন ভুঁইয়ার ছেলে ফিরোজ ও তার ভাই এস এম রেজা।

বিএডিসি অফিসের নির্বাহী প্রকৌশলী মাজুদ আলম জানান, প্রথমে ফোনে শেখ হাসিনা লীগ নামের একটি সংগঠনের নাম দিয়ে মোবাইলে ক্ষুদে বার্তা পাঠায় তারা। পরে রোববার সকালে প্রতারক দুই ভাই ফিরোজ ও রেজা এসে পার্টির প্রোগ্রামের নাম করে দশ হাজার টাকা দাবি করে। এ সময় এই সংগঠনের সভাপতি হিসেবে পরিচয় দেয়া হয় বর্তমান জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনা হেনাকে। তবে হাসনা হেনার সাথে যোগাযোগ করা হলে এ ব্যাপারে তিনি কিছুই জাননে না বলে দাবি করেন। একই সাথে এ ধরনের কোনো সংগঠন নেই বলে জানান এবং দলের সুনাম ক্ষুন্নকারীদের উপযুক্ত শাস্তিরও দাবি করেন তিনি। পরে পুলিশকে খবর দিয়ে ফিরোজ ও রেজাকে তাদের হাতে তুলে দেয়া হয়।

এ ব্যাপারে সিরাজগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, তাদেরকে আটক করে থানা হেফাজতে আনা হয়েছে। আটককৃতরা আপন দুই ভাই। এ ধরনের অনৈতিক কাজে এর আগেও তাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply