উত্তরা প্রেস ক্লাবে যৌথভাবে সভাপতি রাসেল-রফিক, সম্পাদক দেলোয়ার

|

ঐক্যবদ্ধ উত্তরা প্রেস ক্লাবের প্রথম নির্বাচন-২০২১-২২ এ যৌথভাবে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. রাসেল খান ও মো. রফিকুল ইসলাম। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দেলোয়ার হোসেন।

শনিবার সকাল দশটা থেকে উত্তরার নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ শেষ হয় বিকাল ৪টায়। নির্বাচনে ১৩টি পদে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন । সভাপতি পদে ২৫ ভোট করে পেয়ে যৌথভাবে সভাপতি হন দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার মো. রফিকুল ইসলাম ও দৈনিক মানবকন্ঠের স্টাফ রিপোর্টার রাসেল খান।

নির্বাচনে ৩৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন দৈনিক যুগান্তরের উত্তরখান (ঢাকা) প্রতিনিধি মো. দেলোয়ার হোসাইন। এছাড়া মোহাম্মদ মানিক খান সহসভাপতি, মো. আমিনুল এহসান মাহতাব ফারাহী যুগ্ম সাধারণ সম্পাদক, মো. আবু বক্কর সিদ্দিক (সুমন) সাংগঠনিক সম্পাদক, জাহাঙ্গীর কবির অর্থ সম্পাদক, যোবায়ের দফতর সম্পাদক, মাহমুদা আক্তার পুষণ মহিলা সম্পাদক এবং শিউলী আক্তার, নুরুল হাসান ও সৈয়দ ইদ্রিস আলী কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন দুই প্রার্থী। তারা হলেন প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. তারেক রহমান এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হন মো. সোহেল রানা স্বপন। সভাপতি পদে যৌথভাবে বিজয়ী হওয়ায় ১ (এক) বছর মেয়াদী কমিটিতে প্রথম ছয় মাস দায়িত্ব পালনের জন্য রাসেল খানকে এবং পরবর্তী ছয় মাসের জন্য মো. রফিকুল ইসলামকে মনোনীত করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যক্ষ মো. শাহীনুর মিয়া। বিজয়ী সভাপতিদ্বয়ের নাম ঘোষণা করেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আবু জাফর সূর্য। এ সময় জাতীয় সাংবাদিক নেতৃবৃন্দদের অনেকেই উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply