মাগুরায় চাঞ্চল্যকর ৪ খুনের মামলায় আরও ৫ জন জেলহাজতে

|

মাগুরা প্রতিনিধি:

মাগুরা সদর উপজেলার জগদল গ্রামে বহুল আলোচিত ৪ জনকে কুপিয়ে হত্যার ঘটনায় প্রধান আসামি নজরুল ইসলাম মেম্বারসহ মোট ৫ জনকে জেলহাজতে পাঠিয়েছে আদালত। এ নিয়ে মামলাটিতে এখনো পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার (১ নভেম্বর) বিকালে মাগুরার পুলিশ সুপার মো: জহিরুল ইসলাম জানান, গত ৩১ অক্টোবর মাগুরা গোয়েন্দাবিভাগের একটি দল ঢাকার ডিএমপি এলাকার একটি আবাসিক হোটেল থেকে চাঞ্চল্যকর এই হত্যার প্রধান আসামি নজরুল ইসলাম (৪৫), জালিম শেখ (৪৬), তুহিন হোসাইন (২৫), মো: রিয়াজ হোসাইন (২৪) ও ইয়ামিন হোসেন (৩০) কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের আজ দুপুরে আদালতে পাঠানো হয়েছে। আটককৃতদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত মাগুরা-২ এর বিচারক হাসিবুল হাসান লাবুর আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তাদের জেল হাজতে প্রেরণ করার আদেশ দেন।

উল্লেখ্য, গত (১৫ অক্টোবর) আসন্ন ১১ নভেম্বরের ইউপি নির্বাচনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জগদল গ্রামের দুই মেম্বার প্রার্থী নজরুল ইসলাম ও সৈয়দ আলী হাসান গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে সৈয়দ আলী হাসান গ্রুপের আপন দুই ভাই সবুর মোল্ল্যা (৫৫), কবির মোল্ল্যা (৫০) এবং চাচাতো ভাই রহমান মোল্ল্যা (৫০) ও প্রতিপক্ষের ইমরান হোসেন (৪০) সহ চারজন নিহত হয়।

এ হত্যাকান্ডের তিনদিন পর (১৮ অক্টোবর) মাগুরা সদর থানায় নিহত সবুর মোল্ল্যার ছোট ভাই মোঃ আনোয়ার হোসেন বাদী হয়ে নজরুল ইসলাম মেম্বরকে প্রধান আসামি করে ৬৮ জনের নামে মামলাটি দায়ের করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply