রক্তে লাল হলো নবনির্মিত পায়রা সেতু; স্কুলছাত্র নিহত

|

স্থানীয় প্রতিনিধি, পটুয়াখালী:

এক হৃদয়বিদারক ‘প্রথম’-এর সাক্ষী হলো বরিশাল মহাসড়‌কের লেবুখালী‌‌তে সদ্য উদ্বোধন হওয়া পায়রা সেতু। সোমবার সন্ধ্যায় প্রথমবারের মতো সেখানে ঘটে সড়ক দুর্ঘটনা। মারা যায় স্কুলছাত্র রাইয়ান। আহত হয় আরও তিনজন।

এর আগে দুর্ঘটনায় আহত দুজন‌কে পটুয়াখালী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে আনা হয়ে‌ছিল। এর ম‌ধ্যে গুরুতর জখম হওয়া অষ্টম শ্রেণির ছাত্র মো. রাইয়ান‌কে আশঙ্কাজনক অবস্থায় ব‌রিশাল শে‌রেবাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে রেফার করা হয়। সেখান থেকে উন্নত চি‌কিৎসার জন্য ঢাকায় নেয়ার প‌থে প‌থিমধ্যে সে মারা যায় ব‌লে নিশ্চিত করে রাইয়ানের বাবা।

রাইয়া‌নের সা‌থে থাকা অপর আহত দশম শ্রেণির ছাত্র ‌মো. মোর‌শেদ‌কে পটুয়াখালী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে প্রাথ‌মিক চি‌কিৎসা দি‌য়ে ছে‌ড়ে দেয়া হ‌য়ে‌ছে। এরা উভ‌য়েই পটুয়াখালী শহ‌রের বা‌সিন্দা। নিহত রাইয়ান পটুয়াখালী পৌরসভার সাত নম্বর ওয়া‌র্ডের কাউ‌ন্সিলর লুৎফর রহমান শাহারিয়া‌রের ছে‌লে এবং বেপারী বা‌ড়ির বা‌সিন্দা।

এর আগে মস্তিষ্কের ভেতরে গুরুতর চোট থাকায় রাইয়ানকে বরিশালে রেফার করা হয়েছিল বলে জানিয়েছেন পটুয়াখালী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নুরুন্নাহার। এদিকে আহত অন্য দুজন পটুয়াখালী এলেও অপর দুজ‌নের প‌রিচয় ও কোথায় চি‌কিৎসা নি‌য়ে‌ছেন- তা জানা যায়‌নি।

দুম‌কি থানার ও‌সি আবদুস সালাম জানান, খবর পে‌য়ে ঘটনাস্থ‌লে একজন পু‌লিশ অ‌ফিসার‌কে পাঠা‌নো হ‌য়ে‌ছে। সে এলে বিস্তা‌রিত জানা যা‌বে। ঘটনাস্থ‌লে থাকা সাব-ইনস্পেক্টর বিপ্লব কুমার ভাট জানান, সন্ধ্যা ৫:৪০-এ এই দুর্ঘটনা ঘ‌টে। চার‌লে‌নের পায়রা সেতুর মা‌ঝে বিভাজন থাক‌লেও এক‌টি মোটর সাই‌কেল রং সাইড দি‌য়ে অ‌তিক্রম কর‌ছি‌ল। এর মধ্যেই লেবুখালী প্রা‌ন্তের টো‌ল প‌য়ে‌ন্টের উত্তর পা‌শে দু‌টি মোটর সাই‌কেলের মু‌খোমু‌খি সংঘ‌র্ষ ঘটে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply