এখনও গ্রেফতার হয়নি শিশু গৃহকর্মী নির্যাতনের আসামি শাপলা

|

শিশু গৃহকর্মী জান্নাতুলকে নির্মম নির্যাতন মামলার আসামি গৃহকর্ত্রী শাপলা খাতুনকে এখনও গ্রেফতার করা যায়নি। তবে তাকে ধরতে অভিযান চলছে বলে জানিয়েছে রাজধানীর খিলক্ষেত থানা পুলিশ।

গৃহকর্মীর কাজের জন্য জান্নাতুলকে নয় মাস আগে পাবনার সাঁথিয়ার বিষ্ণুপুর গ্রাম থেকে ঢাকায় নিয়ে আসে মিঠু-শাপলা দম্পতি। আর পান থেকে চুন খসলেই খুন্তি দিয়ে ছ্যাঁকা দেয়াসহ নানাভাবে নির্যাতন করা হতো শিশুটিকে। খুন্তি দিয়ে ছ্যাঁকা দেয়ার সময় চিৎকার আটকাতে মুখের ভেতর গামছা পুরে দেয়া হতো তার।

খিলক্ষেত থানায় নির্যাতনের মামলার পর গৃহকর্তা মোহম্মদ মিঠুকে এরইমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। তবে এখনও পলাতক তার স্ত্রী শাপলা খাতুন। গ্রামবাসী জানায়, জান্নাতুলের বাবা দ্বিতীয় বিয়ে করে অন্যত্র থাকেন। ভাত জোগাতে জান্নাতুলকে উপজেলার রায়েকমারী গ্রামের মোহম্মদ মিঠুর রাজধানীর বাসায় কাজের জন্য পাঠান মা নুরজাহান বেগম। শিশু জান্নাতুলের ওপর এমন নৃশংসতায় অভিযুক্তদের গ্রেফতার ও কঠোর শাস্তি চায় এলাকাবাসী।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুন্সি সাব্বির আহমেদ জানিয়েছেন, পলাতক শাপলাকে ধরতে চলছে অভিযান।

অভিযুক্ত গৃহকর্তা মিঠুর মা সাঁথিয়ার একটি স্কুলের শিক্ষক। তিনি বলেন, ঘটনার পর ছেলে মিঠু তাকে জানায়, সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে জান্নাতুল। এজন্য চিকিৎসা বাবদ পরিবারটিকে নগদ টাকা দেয়া হয় বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply