১৫ দিন পর মিললো অজ্ঞাত সেই বৃদ্ধের পরিবারের খোঁজ

|

ঝিনাইদহ প্রতিনিধি:

হারিয়ে যাওয়ার ১৫ দিন পর স্বজনদেরকে ফিরে পেলেন অজ্ঞাত সেই বৃদ্ধ। বর্তমানে তিনি ভর্তি আছেন ঝিনাইদহের কালীগঞ্জ হাসাপাতালে। এর আগে গত পহেলা নভেম্বর বিভিন্ন পত্র পত্রিকায় হাসপাতালে ভর্তি অজ্ঞাত এই বৃদ্ধের বিষয়ে প্রতিবেদন প্রকাশিত হলে বিষয়টি বৃদ্ধের স্বজন ও পরিবারের দৃষ্টিগোচর হয়।

বৃদ্ধের খোঁজে তার মেয়ে, জামাই এবং নাতি এরই মধ্যে হাসপাতালে এসেছেন। তার মেয়ে হামেদা খাতুন জানান, বৃদ্ধের নাম আব্দুর রাজ্জাক মুন্সি এবং তাদের বাড়ি পাবনা সদর উপজেলার চর সদিবাজপুরে।

তিনি বলেন, আমরা ৩ ভাই ২ বোন। ঢাকার গাজিপুরে বসবাসকারী ছোট ভাইয়ের সাথে দেখা করতে গিয়েছিলেন বাবা। ১৫ দিন আগে গাজিপুর থেকে পাবনায় ফেরার সময় তিনি পথ ভুলে হারিয়ে যান। অনেক খোঁজাখুঁজি করেও তাকে আমরা পাইনি। পরে সংবাদ মাধ্যমের খবর দেখে তাকে চিহ্নিত করি। এ সময় সংবাদকর্মীদের ধন্যবাদ জানান তিনি।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা অরুন কুমার বিশ্বাস জানান, গত ২৩ অক্টোবর রাতে কালীগঞ্জ শহরের গুলশান মোড়ের এক দোকান মালিক অসুস্থ বৃদ্ধকে এনে অজ্ঞাত হিসেবে ভর্তি করে চলেন যান। এরপর ৯ দিন পার হলেও তার কোনো ঠিকানা মেলেনি। পরে বিভিন্ন পত্র পত্রিকায় খবর প্রকাশিত হওয়ার পর স্বজনেরা সন্ধান পেয়েছেন। তাদের কথা ও বৃদ্ধের ইশারায় ইঙ্গিত পাওয়া যাচ্ছে তারাই তার আপনজন ও পরিবারের লোক। ফলে এখন তাদের হাতেই বৃদ্ধকে হস্তান্তর করা হবে। বৃদ্ধ এখন সুস্থ আছেন বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply