বাজি কিনে বাড়ি ফেরার পথে বিস্ফোরণ, আগুনে পুড়ে পিতা-পুত্রের মৃত্যু

|

ছবি: সংগৃহীত

সন্তানকে সাথে নিয়ে বাজি কিনে স্কুটারে করে ফিরছিলেন বাবা। হঠাৎ বাজিগুলো বিস্ফোরিত হয়ে সেই আগুনে পুড়ে নিহত হয়েছেন বাবা ও ছেলে। ভারতের পুদুচেরিতে এই দুর্ঘটনা ঘটেছে। খবর টাইমস অফ ইন্ডিয়ার।

প্রতিবেদন সূত্রে জানা যায়, দেশটির আরিয়ানকুপ্পমের বাসিন্দা কালাইনেসান (৩২) ছেলে প্রদীপকে সঙ্গে নিয়ে বাজি কিনতে গিয়েছিলেন। সেখান থেকে বাড়িতে ফেরার পথে পুদুচেরি-ভিল্লুপুরম সীমান্তের কাছেই আকস্মিক দুর্ঘটনাটি ঘটে। এ সময় তার স্ত্রী বাবার বাড়িতে ছিলেন বলে জানা গিয়েছে।

এ দুর্ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যায়, আচমকা বিস্ফোরণে কেঁপে উঠে স্কুটারটি। তখন তাদের পাশে থাকা আরেক স্কুটার আরোহীকেও ছিটকে যেতে দেখা যায়।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, স্কুটারের সামনে দুই ব্যাগ বাজি রেখে তার উপরে বসে ছিল প্রদীপ। সেই সময়ই বিস্ফোরণ ঘটে যায়। ব্যাগে থাকা বাজিতে ঘষা লেগেই বিস্ফোরণ ঘটেছে বলে জানা গিয়েছে। এছাড়াও এই দুর্ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। পরবর্তীতে তাদেরকে জওহরলাল ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

ঘটনার পরেই সেখানে ছুটে যান ভিল্লুপুরমের জেলার ডিআইজি পাণ্ডিয়া। পুলিশের পক্ষ থেকে জানানো হয়, তারা একটি মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply