নিজের আবাসনে হেনস্তার শিকার শ্রীলেখা! ভেঙে পড়লেন কান্নায়

|

ছবি: সংগৃহীত

এই বছরই বাবা সন্তোষ মিত্রকে হারিয়েছেন শ্রীলেখা মিত্র। তারপরেই বেশ কিছু দিন তিনি দূরে ছিলেন ফেসবুক থেকে। মানসিক দিক থেকেও বিপর্যস্ত অভিনেত্রী। তার প্রতি পোস্টে বাবাকে হারানোর হাহাকার।

শুক্রবার ফের আবাসনের প্রতিবেশীদের আক্রমণের শিকার তিনি। কারণ তার সারমেয়প্রীতি। তারা হুমকি দিয়েছেন, শ্রীলেখা যদি কুকুর পোষা বন্ধ না করেন তা হলে তার বাড়ির সামনে সবাই আবর্জনা ফেলবেন। বিষ খাওয়াবেন তার পোষা কুকুরদের। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, পড়শিদের অতর্কিত রূঢ় আচরণে নতুন করে যেনো রক্তাক্ত অভিনেত্রীর মন। তিনি পুরো ঘটনা জানিয়েছেন লাইভে। অঝোরে কেঁদেছেন। প্রতি কথায় তার তীব্র অভিমান। পড়শিদের প্রতি অভিযোগ। তিনি স্পষ্ট বলেছেন, এখনও বাবা চলে যাওয়ার শোক ভুলতে পারিনি। তারমধ্যেই এই আচরণ। এমন অমানবিকতার শিকার। আমায় একাধিক জন অকারণে কটূক্তি করলেন। অথচ আবাসনের কেউ আমায় সমর্থন জানালেন না।

শ্রীলেখার আরও অভিযোগ, কিছু দিন আগেই এক পথপশুর দত্তক নেয়াকে কেন্দ্র করে নেতিবাচক আচরণের সাক্ষী তিনি। নাম না করে শশাঙ্ক ভাভসারের সঙ্গে তার ডেটের কথাও বলেন। তাই নিয়েও কম জলঘোলা হয়নি। যদিও দত্তক সারমেয় অকালেই প্রাণ হারিয়েছে। অভিনেত্রীর দাবি, তিনি যা করেছেন বা করছেন তা কেবল অবলা পশুদের জন্যই। এখানে তার কোনো স্বার্থ নেই। শ্রীলেখার এই লাইভ দ্রুত অনুরাগীদের চর্চার বিষয় হয়ে উঠেছে। একাধিক জন তাকে সমর্থন করেছেন। শান্তভাবে লড়াই করার পরামর্শও দিয়েছেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply