আহত রয়, আউট বাটলার ও বেয়ারস্টো

|

ইনজুরিতে কাতরাচ্ছেন জেসন রয়। ছবি: সংগৃহীত

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১৯০ রানের লক্ষ্যে খেলতে নেমে জস বাটলার ও জেসন রয়ের ব্যাটে উড়ন্ত সূচনা পেয়েছিল ইংল্যান্ড। কিন্তু বাঁ পায়ের কাফ মাসল বাঁ হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়ে মাঠের বাইরে চলে গেছেন মারকুটে ওপেনার জেসন রয়। আর বাটলারকে আউট করে সেমির আশা বাঁচিয়ে রেখেছে প্রোটিয়ারা।

সেমিফাইনালে উঠতে হলে ইংল্যান্ডকে আটকে রাখতে হবে ১৩১ রানের মধ্যে। কিন্তু রয় ও বাটলারের ব্যাটিংয়ে সেই আশাও ফিকে হতে থাকে দ্রুতই। কিন্তু চতুর্থ ওভারের প্রথম বলেই রান নিতে গিয়ে বাঁ পায়ে চোট পান ১৫ বলে ২০ রান করা জেসন রয়। মাঠেই তার প্রতিক্রিয়ায় প্রকাশ পেয়েছে, আজ আর মাঠে নামা তার পক্ষে তো সম্ভবই না; এমনকি টুর্নামেন্টটাই শেষ হয়ে যেতে পারে এই ইংলিশ ওপেনারের।

রয়ের বিদায়ের পর আক্রমনের দায়িত্ব নিজ কাঁধে তুলে নেন চলতি বিশ্বকাপের একমাত্র সেঞ্চুরিয়ান জস বাটলার। ১৫ বলে ২৬ রান করা বাটলার বিদায় নেন আইনরিখ নকিয়ার হাফভলিকে মিড অফে টেম্বা বাভুমার হাতে ক্যাচ দিয়ে। এরপর চায়নাম্যান তাবরাইজ শামসির বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন জনি বেয়ারস্টো। এখন ব্যাট করছেন মইন আলি ডেভিড মালান। আজ কেবল ৮৭ রান করলেই ইংল্যান্ড পৌঁছে যাবে সেমিফাইনালে।

শেষ খবর পাওয়া পর্যন্ত ইংল্যান্ডের সংগ্রহ ৮ ওভারে ২ উইকেট হারিয়ে ৬৪ রান। জয়ের জন্য এখনও ইংলিশদের দরকার ৭২ বলে ১২৬ রান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply