ম্যানেজার পূজাকে কত বেতন দেন শাহরুখ?

|

ছবি: সংগৃহীত।

আরিয়ান গ্রেফতারের পর শাহরুখ-গৌরীর পাশাপাশি আরও একটি নাম খুব বেশি চর্চায় উঠে এসেছে। সেটি হলো শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি। আরিয়ান মামলার প্রত্যেক শুনানির দিন আদালতে হাজির থাকা, পরিস্থিতি সম্পর্কে শাহরুখকে প্রতি মুহূর্তের খবর জানানো থেকে শুরু করে মামলার প্রায় সমস্ত কিছুই তার উপর ছেড়ে দিয়েছিল খান পরিবার। খবর আনন্দবাজার পত্রিকার।

২০১২ সালে শাহরুখ খানের ম্যানেজার হিসাবে কাজে যোগ দেন তিনি। তারপর থেকে এই দীর্ঘ নয় বছর পূজা কখনও অন্য কোনো তারকার ম্যানেজার হওয়ার কথা ভাবেননি। এই দায়িত্ব পূজার চেয়ে ভাল আর কেউ পালন করতে পারবেন বলে শাহরুখেরও মনে হয়নি। উপরন্তু এই নয় বছরে শাহরুখের পরিবারেরই সদস্য হয়ে উঠেছেন তিনি।

শাহরুখের যাবতীয় কাজের দেখভাল করেন পূজা। শাহরুখের কলকাতা নাইট রাইডার্স দলেরও যাবতীয় বিষয় দেখভাল করেন। শাহরুখ বিদেশে কোনো কাজে গেলে পূজাও সাথে যান। কোনো বিষয়েই ‘বাদশাহ’কে সমস্যায় পড়তে দেন না তিনি।

গৌরী খানের সাথেও পূজার সম্পর্ক ভাল। গৌরীর বন্ধুমহলের সঙ্গে অনেক ছবিতেই পূজাকে দেখা যায়। শাহরুখের ম্যানেজার হওয়ায় তিনিও বলিউডের তারকা বনে গিয়েছেন। বলিউডের বহু নামজাদা তারকারাও তাকে নেটমাধ্যমে অনুসরণ করেন।

শাহরুখের ছোট-বড় সমস্ত বিষয় সামলানোর জন্য মোটা পারিশ্রমিকও পান তিনি। একটি সূত্রের দাবি, বছরে ৪৫ কোটি রুপি উপার্জন তার। এ ছাড়া প্রতি বছরই ধুমধাম করে পূজার জন্মদিন পালন করেন শাহরুখ। দামি সমস্ত উপহারে ভরিয়ে দেন তাকে। অনেকেই জানেন না, পূজা এবং শাহরুখের জন্ম তারিখও একই।

শুধুমাত্র শাহরুখের ম্যানেজার হওয়াতেই পূজা বলিউডের পরিচিত মুখ নন। তাঁর আরও পরিচয় রয়েছে। তিনি ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির সহ-প্রযোজকও।

পূজার স্বামী হিতেশ গুরনানি মুম্বাইয়ের একটি নামী অলঙ্কার প্রস্তুত সংস্থার মালিক। সোনা-রুপা-হিরা সমস্ত ধরনের গয়না রয়েছে তার সংস্থায়। স্বামীর সাথে এই ব্যবসাতেও সাহায্য করে থাকেন এক কন্যা সন্তানের জননী পূজা।

সম্প্রতি জামিনে ছাড়া পেয়ে পরিবারের কাছে ফিরে গিয়েছেন আরিয়ান। তবে তারকাদের সাথে ওঠাবসা, বিলাসবহুল জীবনযাপনে অভ্যস্ত পূজা আপাতত এনসিবি-র কড়া নজরে। তার বয়ানও রেকর্ড করা হতে পারে বলে জানা গিয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply