৭ বছরের শিশু ধর্ষণের অভিযোগ, ধর্ষককে পুলিশে দিলো এলাকাবাসী

|

পাবনা প্রতিনিধি:

পাবনা সুজানগর উপজেলার হাটখালী ইউনিয়নের শ্রীপুর গ্রামের এক দরিদ্র কৃষকের ৭ বছরের কন্যা শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ধর্ষকের নাম আব্দুল মজিদ। সে একই এলাকার বাসিন্দা ও পেশায় একজন ভ্যানচালক।

এই ঘটনায় ১৪ নভেম্বর (রবিবার) বেলা ১২টার দিকে ভিকটিম শিশুটির নানা মোতাহার প্রামানিক বাদী হয়ে সুজানগর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

ঘটনার বিষয়ে শিশুটির নানা মোতাহার প্রামানিক বলেন, এই ঘটনাটি চলতি মাসের ৯ তারিখে হয়েছে। এলাকায় ইউনিয়ন পরিষদ নির্বাচন চলার জন্য আমরা কোনো কিছু করতে পারি নাই। বিষয়টি এলাকার অনেকেই জানেন। ঘটনার পরে ধর্ষক আত্মগোপনে ছিলো। ১৪ নভেম্বর (রবিবার) সকালে তাকে পাশ্ববর্তী এলাকায় ভ্যান চালানো অবস্থায় আটক করি আমরা। পরে স্থানীয় থানা পুলিশ তাকে আটক করে থানাতে নিয়ে আসে। ‌এরপর আমরা থানায় গিয়ে ওই ধর্ষকের নামে মামলা দায়ের করেছি।

ঘটনার বিষয়ে তিনি আরো বলেন, ওই দিনে আমি আমাদের এলাকার সোনাতলা বিলে মাছ ধরছিলাম। বাড়ির পাশ দিয়ে ভ্যান চালিয়ে আসছিলো ওই ধর্ষক। ওর নানী আমার কাছে অসার জন্য তার ভ্যানে উঠিয়ে দিয়েছিলো। সে আমার শিশু নাতনীকে বিলের মাঝে নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। বিষয়টি সে তার নানীকে বাড়িতে গিয়ে বলে দেয়। পরে ওর নানী আমাকে বলে। আমি ওই ধর্ষকের কঠিন শাস্তি চাই।

পাবনা সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ঘটনাটি বেশ কয়েকদিন আগে হলেও ১৪ নভেম্বর আমাদের কাছে ভিকটিমের নানা লিখিত অভিযোগ করেছেন। এই ঘটনায় ধর্ষণ মামলার অভিযুক্ত একই এলাকার মৃত ছকির শেখের ছেলে ভ্যান চালক আব্দুল মজিদ শেখ(৪২) কে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ওই দিনের ঘটনার সত্যতা স্বীকার করেছে আমাদের কাছে। তাকে আইনগত প্রক্রিয়া শেষে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply