দেখে নিন ফাইনালে দুই দলের সম্ভাব্য একাদশ

|

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে আজ রাত ৮টায়। নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া কেউই এই ফরম্যাটে এখনও পর্যন্ত বিশ্বকাপ শিরোপার দেখা পায়নি। অন্যদিকে, কোনো ফরম্যাটেই এখন পর্যন্ত বিশ্বকাপের স্বাদ পায়নি কিউইরা।

পাকিস্তানের বিরুদ্ধে সেমিফাইনালে জয়ের পর অ্যারন ফিঞ্চের অস্ট্রেলিয়াকে বেশ স্থির দেখাচ্ছে। গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল মার্শ ও মার্কাস স্টয়নিসকে দিয়ে পঞ্চম বোলারের কাজটাও হয়ে যাচ্ছে ভালোভাবেই। তাই অপরিবর্তিত একাদশই দেখা যেতে পারে অজিদের।

অস্ট্রেলিয়ার সম্ভাব্য একাদশঃ ১। ডেভিড ওয়ার্নার, ২। অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ৩। মিচেল মার্শ, ৪। স্টিভেন স্মিথ, ৫। গ্লেন ম্যাক্সওয়েল, ৬। মার্কাস স্টয়নিস, ৭। ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), ৮। প্যাট কামিন্স, ৯। মিচেল স্টার্ক, ১০। অ্যাডাম জাম্পা, ১১। জশ হ্যাজলউড।

অন্যদিকে, ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে আউট হবার পর রাগ ও হতাশায় নিজ ব্যাটে ঘুষি মেরে হাত ভেঙে ফেলা ডেভন কনওয়েকে পাচ্ছে না নিউজিল্যান্ড। মিডল অর্ডারে এই কার্যকর ব্যাটারকে হারানো কেন উইলিয়ামসনের দলের জন্য মোটেও কোনো ভালো খবর নয়। তবে পাঁচজন নিয়মিত বোলারের সাথে জিমি নিশামও আছেন অলরাউন্ডার হিসেবে। আর ডেভন কনওয়ের জায়গায় খেলবেন উইকেটরক্ষক ব্যাটার টিম সাইফার্ট। একাদশে এই একটি ছাড়া অন্য কোনো পরিবর্তন আসার কোনো সম্ভাবনা দেখা যাচ্ছে না।

নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশঃ ১। মার্টিন গাপটিল, ২। ড্যারিল মিচেল, ৩। কেন উইলিয়ামসন (অধিনায়ক), ৪। টিম সাইফার্ট (উইকেটরক্ষক), ৫। গ্লেন ফিলিপস, ৬। জিমি নিশাম, ৭। মিচেল স্যান্টনার, ৮। টিম সাউদি, ৯। অ্যাডাম মিলনে, ১০। ট্রেন্ট বোল্ট, ১১। ইশ সোধি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply