পরীমণির বিরুদ্ধে অভিযোগ আমলে নিয়েছেন আদালত

|

মাদক মামলায় পরীমণিসহ তিন আসামির বিরুদ্ধে অভিযোগ আমলে নিয়েছেন আদালত। অভিযোগ গঠনের জন্য আগামী ১৪ ডিসেম্বর দিন ধার্য করা হয়েছে।

সকালে সশরীরে হাজিরা দিতে আদালতে উপস্থিত হয়েছেন পরীমণি। সকাল ১০টার দিকে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে উপস্থিত হন আলোচিত এই অভিনেত্রী।

বনানী থানায় দায়ের করা মাদক নিয়ন্ত্রণ আইনের মামলাটিতে পরীমণির বিরুদ্ধে সিআইডির দেয়া চার্জশিট আমলে নিতে আজকের দিন ধার্য করা হয়েছে। মামলার অপর আসামিরা হলেন, আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

এর আগে গত ১২ অক্টোবর ঢাকার সিএমএম আদালত থেকে মামলাটি মহানগর দায়রা জজ আদালতে পাঠানো হয়। পরদিন ২৬ অক্টোবর চার্জশিট গ্রহণের তারিখ ধার্য করেন আদালত। সেদিন ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলমের আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন আসামির। তবে ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ ছুটিতে থাকায় ভারপ্রাপ্ত বিচারক চার্জশিট নেননি। তিনি চার্জশিট গ্রহণের জন্য আজকের দিন ধার্য করেন।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর বাসায় অভিযান চালানোর পর পরীমণিকে আটক করে র‍্যাব। পরদিন ৫ আগস্ট বিকেলে পরীমণি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে বনানী থানায় নিয়ে যাওয়া হয়। এররপর র‍্যাব বাদী হয়ে বনানী থানায় পরীমণি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। ওই মামলায় পরীমণিকে আদালতে হাজির করলে প্রথমে চারদিন এবং পরে আরও দুই দফায় তাকে রিমান্ডে নেয়া হয়।

উল্লেখ্য, রিমান্ড ও কারাগারে মোট ২৭ দিন থাকার পর গত ৩১ আগস্ট সাময়িক জামিন পান পরীমণি। ‌এরপর ২৬ অক্টোবর (মঙ্গলবার) মাদক নিয়ন্ত্রণ আইনের মামলায় পরীমণি স্থায়ী জামিন পেয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply