ডি-বক্সে যে ফাউল করেও বেঁচে গেলেন ইব্রাহিমোভিচ (ভিডিও)

|

আজপিলিকেটাকে মারাত্মক ফাউল করেও কোনো শাস্তি পাননি ইব্রাহিমোভিচ। ছবি: সংগৃহীত

বিশ্বকাপ কোয়ালিফায়ারে স্পেন বনাম সুইডেনের ম্যাচে ডি-বক্সের ভেতর স্প্যানিশ রাইট ব্যাক সিজার আজপিলিকেটাকে কাঁধে দিয়ে দিয়ে ধাক্কা দিয়েও কোনো শাস্তির সম্মুখীন হতে হয়নি সুইডিশ সুপারস্টার ইব্রাহিমোভিচ। ১৫ নভেম্বর স্পেনে অনুষ্ঠিত ম্যাচটিতে ইব্রা ও আজপিলির মধ্যে ঘটে এই ঘটনা।

আলভারো মোরাতার ৮৬ মিনিটের গোলে অবশ্য জয় নিয়েই মাঠ ছাড়ে স্পেন। তবে ইব্রাহিমোভিচ নিজেকে ভাগ্যবান ভাবতেই পারেন। কারণ চেলসি ডিফেন্ডারকে সজোরে আঘাত করে ডি-বক্সে ফেলে দিলেও রেফারির কোনরূপ শাস্তির সম্মুখীন হতে হয়নি ইব্রাকে। ম্যাচের শেষদিকে কর্নার কিকের সময় ঘটে এই ঘটনা। এসি মিলান তারকা ইব্রাহিমোভিচের কাঁধের ধাক্কায় বেশ কিছুক্ষণ মাঠে শুয়েও ছিলেন চেলসির অধিনায়ক আজিপিলিকেটা। আর এই ঘটনার পর ইব্রাহিমোভিচও কিছুটা অভিনয় করে নেন, যেন স্পেনের কোনো খেলোয়াড়ের সাথে ধাক্কা লেগেই আজপিলিকেটার উপর গিয়ে পড়েন তিনি।

এই ঘটনার জন্য ইব্রাকে কোনো শাস্তি তো পেতে হয়ইনি, এমনকি ভিএআর’এর মাধ্যমে ইব্রার বিপজ্জনক খেলাকে যাচাইও করেননি রেফারি।

তবে ম্যাচের পর সিজার আজপিলিকেটা নিজের একটি হাস্যোজ্জ্বল ছবি পোস্ট করে জানান, তিনি ভালো আছেন। অবশ্য ভালো থাকারই কথা। কাতার বিশ্বকাপে সরাসরি কোয়ালিফাই করে ফেলেছে স্পেন। অন্যদিকে, প্লে অফ খেলেই বিশ্বকাপের টিকেট কাটতে হবে ইব্রাহিমোভিচের সুইডেনকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply