সড়ক দুর্ঘটনায় নিহত সুশান্ত সিং রাজপুতের ৫ আত্মীয়

|

মঙ্গলবার সকালে এক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন বলিউডের অকালপ্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অন্তত ৫ আত্মীয়। স্থানীয় পুলিশ সুপার সুশীল কুমারের বরাত দিয়ে সংবাদটি নিশ্চিত করেছে হিন্দুস্তান টাইমস। বিহারের লখিসরাই জেলায় ৩৩৩ নম্বর ন্যাশনাল হাইওয়েতে একটি স্কুলের কাছে ঘটে ঘটনা।

পুলিশ সুপার সুশীল কুমার জানান, সুশান্ত সিং রাজপুতের আত্মীয়রা বিহারের রাজধানী পাটনা থেকে জমুই ফিরছিলেন। তাদেরকে বহন করছিল একটি সুমো এসইউভি গাড়ি। পথিমধ্যে একটি ট্রাকের সাথে সংঘর্ষে দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। এতে ঘটনাস্থলেই মারা যান এসইউভির চালকসহ ৬ জন। পালিয়ে যায় ট্রাকচালক ও তার সহযোগী।

টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদন অনুযায়ী, হরিয়ানার পুলিশ কর্মকর্তা ও.পি. সিং-এর বোন গীতা দেবীর শেষকৃত্যানুষ্ঠানে অংশ নিয়ে ফিরছিলেন সুশান্তের সেসব আত্মীয়। এই ও.পি. সিং হলেন সুশান্ত সিং রাজপুতের দুলাভাই।

দুর্ঘটনায় প্রাণে বেঁচে গেলেও আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি সুশান্তের আরও চার দুঃসম্পর্কের আত্মীয়। যাদের মধ্যে বলমুকুন্দ সিং ও দিল খুশ সিংকে উন্নত চিকিৎসার জন্য পাটনায় পাঠানো হয়েছে। অপর দুইজন বাল্মিকি সিং ও তনু সিং ভর্তি আছেন লখিসরাই জেলা হাসপাতালে। নিহত ব্যক্তিদের লাশ ময়নাদতন্তের জন্য পাঠানো হয়েছে। উল্লেখ্য, ওই ট্রাকে থাকা যাত্রীদের সকলেই ছিলেন সুশান্ত সিং রাজপুতের দূরবর্তী সম্পর্কের আত্মীয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply