কোম্পানীগঞ্জ আ.লীগ সভাপতির বাড়িতে গুলি, ককটেল বিস্ফোরণ ও ভাঙচুর

|

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের বাড়িতে হামলা।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এসময় মুখোশধারী হামলাকারীরা তার বসতঘর লক্ষ্য গুলি করে, ককটেল বিস্ফোরণ ঘটায় ও পরে ঘরের দরজা জানালায় ব্যাপক ভাঙচুর চালায়। তবে এসময় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে চর কাঁকড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে। হামলার শব্দ শুনে স্থানীয়রা এগিয়ে আসার চেষ্টা করলে তাদের অস্ত্রের ভয় দেখিয়ে তাড়িয়ে দেয় হামলাকারীরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় কয়েকটি মোটরসাইকেল ও সিএনজি যোগে ১০-১২ জনের একদল মুখোশধারী খিজির হায়াত খানের বাড়ির সামনে আসে। পরে সংঘবদ্ধ হয়ে তারা খিজির হায়াতের বাড়িতে প্রবেশ করে বিপুল পরিমাণ ককটেলের বিস্ফোরণ ও এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। এসময় হামলাকারীর ঘরের দরজা জানালা ভেঙে ভিতরে প্রবেশের চেষ্টা চালায়।

খিজির হায়াত খানের স্ত্রী, উপজেলা আওয়ামী লীগের সভানেত্রী ও ভাইস চেয়ারম্যান আরজুমান পারভীন বলেন, শনিবার জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে যাওয়া ও সভাপতি খিজির হায়াতের বক্তব্য দেওয়ার জেরে এ হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা আমাদের বসত ঘর লক্ষ্য করে বৃষ্টিরমত ককটেল নিক্ষেপ ও গুলি করে। তারা আমাদের ঘরের দরজা জানালা ভেঙে ঘরে ঢোকার চেষ্টা করে। হামলাকারীদের লক্ষ্য ছিল আমাদের ঘরে ঢুকে সবাইকে হত্যা করা।

এ ঘটনায় তারা একটি মামলা দায়ের করবেন বলেও জানান। ঘটনার পর থেকে তাদের পরিবারের সদস্যদের মধ্যে আতংক বিরাজ করছে বলেও জানান তিনি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, কয়েকজন মুখোশধারী খিজির হায়াত খানের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply