রাজবাড়ীতে নসিমনের ধাক্কায় গর্ভস্থ সন্তানসহ অন্তঃস্বত্ত্বা নারীর মৃত্যু

|

ছবি: সংগৃহীত।

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

রাজবাড়ী সদর উপ‌জেলার দাদশীর বক্তারপু‌রে বেপ‌রোয়া গ‌তির নসিমনের ধাক্কায় বন্যা বেগম (২৬) না‌মের দশ মা‌সের এক অন্তঃস্বত্ত্বা নারীর মৃত্যু হ‌য়ে‌ছে। প্রাণরক্ষা হয়নি গর্ভে থাকা সন্তানেরও। এ ঘটনায় আহত হয়েছে ওই নারীর ৪ বছর বয়সী মে‌য়ে হাবিবা।

রোববার (২১ নভেম্বর) দুপুর ১২টার দি‌কে দাদশী ইউ‌নিয়‌নের বক্তারপু‌রে এ ঘটনা ঘ‌টে। নিহত বন্যা ওই এলাকার হিরা ম‌ল্লি‌কের মেয়ে।

নিহ‌তের চাচা সা‌হেব আলী ও মামা শশুর আজিবর মল্লিক জানান, বন্যা তা‌র মে‌য়ে হা‌বিবা‌কে নি‌য়ে বাড়ির সাম‌নের রাস্তার এক পা‌শে দাঁ‌ড়ি‌য়ে ছিল। এ সময় সিংঙা বাজার থে‌কে দাদশীর দি‌কে যাওয়া বেপ‌রোয়া গ‌তির এক‌টি ন‌সিমন তাদের ধাক্কায় দেয়। এ‌তে বন্যা ও তার মে‌য়ে গুরতর আহত হয়।

প‌রে তা‌দের হাসপাতা‌লে আনা হ‌লে চিকিৎসক বন্যাকে মৃত‌ ঘোষণা ক‌রে। ১০ মাসের অন্তঃস্বত্ত্বা বন্যার সন্তান প্রস‌বের তা‌রিখ ছিল ডি‌সেম্বর মা‌সের ১৬ তা‌রি‌খে। তবে বেপরোয়া নসিমনের ধাক্কায় গর্ভেই মৃত্যু হয় শিশুটির।

জানা গেছে, ওই নসিমন রাজবাড়ী সরকারি ক‌লে‌জের সা‌বেক ভি‌পি আরিফের। ঘটনার প‌র নসিমন ও চালকে আটক ক‌রে স্থানীয়রা। তারা ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবি জানান।

রাজবাড়ী সদর হাসপাতা‌লের জরুরী বিভা‌গের কর্তব্যরত চি‌কিৎসক সোমা প্রমা‌নিক জানান, হাসপাতা‌লে আনার আগেই ওই নারীর মৃত্যু হয়। পরীক্ষা-নিরীক্ষা ক‌রে দেখা যায়, গর্ভের সন্তানও বেঁচে নেই।

রাজবাড়ী সদর থানার ও‌সি শাহাদত হো‌সেন ব‌লেন, লা‌শের প্রাথ‌মিক তদন্ত শে‌ষে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন আছে। অ‌ভিযোগ পে‌লে ব্যবস্থা গ্রহণ করা হ‌বে বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply