মুন্সিগঞ্জে নিখোঁজ ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

|

ছবি: সংগৃহীত

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নে নিখোঁজের পর আব্দুল সাত্তার (৪৫) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে স্বজনরা।

মঙ্গলবার সকালে ইউনিয়নের নলবুলিয়া কান্দি গ্রামের একটি বাগানের গাছ থেকে ঝুলন্ত অবস্থায় আব্দুল সাত্তারের মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। নিহত সাত্তার স্থানীয় সুরুজ সরকার ছেলে। এর আগে সোমবার সন্ধ্যা থেকে সাত্তার নিখোঁজ ছিল বলে জানিয়েছে পরিবার। পরিবারের অভিযোগ নির্বাচনকে কেন্দ্র করে তাকে হত্যা করা হতে পারে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাত্তার স্থানীয় মেম্বার প্রার্থী ইমরানকে সমর্থন করে আসছিল। তবে বেশকিছু দিন ধরে তার প্রতিপক্ষ মেম্বার প্রার্থীরা তাকে তাদের দলে কাজ করার জন্য চাপ দিচ্ছিল। এমতাবস্থায় গতকাল সন্ধ্যায় কারো ফোন পেয়ে বাসা থেকে বের হয়। এরপর সারারাত খোঁজাখুঁজি করা হলে ভোরে একটি পরিত্যক্ত বাগান থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। এর আগে প্রতিপক্ষ থেকে তাকে বিভিন্ন রকম হুমকি প্রদান করা হচ্ছিল।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার এম এ কালাম জানান, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। গলায় ফাঁসি দিয়ে ঝুলে থাকার চিহ্ন দেখা গেছে। তবে শরীরে কোনো ধরনের আঘাতের চিহ্ন ছিল না। তবে ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান, একজনের মরদেহ তার স্বজনরা হাসপাতালে নিয়ে এসেছে। ময়নাতদন্ত ছাড়া এ বিষয়ে কিছু বলা যাচ্ছে না।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply