মাঠেই কাটা হলো সাকিবের জন্মদিনের কেক

|

২২ গজের পিচের সাথে তার রসায়নটা অন্য রকম। তাই কিনা মাঠেই কেক কেটে পালন করা হলো বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ৩১-তম জন্মদিন। শনিবার কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে হয় এ উদযাপন। প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের নামে আয়োজিত প্রথম বিভাগ ক্রিকেট লিগের উদ্বোধন করতে যান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সাথে ছিলেন ‘বার্থডে বয়’ সাকিব আল হাসান ও কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

আট বছর কিশোরগঞ্জে প্রথম বিভাগ লিগ আয়োজিত হচ্ছে। তাতেই স্থানীয় ক্রীড়াপ্রেমীদের মনে আনন্দ। সেটা আরও বাড়িয়ে তুলেছে সাকিব আল হাসানের জন্মদিন উদযাপন। অবশ্য, ঢাকায় ভক্তদের সঙ্গে একদিন আগেই জন্মদিন উদযাপন করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। শুক্রবার মিরপুর এক নম্বরে সাকিব’স ৭৫ কনভেনশন হলে হয়েছে অনুষ্ঠানটি।

১৯৮৭ সালের এই দিনে মাগুরায় জন্ম হয় সাকিব আল হাসানের। ২০০৬ সালে হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় তাঁর। একই বছর জিম্বাবুয়ের বিপক্ষেই খুলনায় টি-টোয়েন্টি ও পরের বছর চট্টগ্রামে ভারতের বিপক্ষে টেস্ট অভিষেক হয় তাঁর। দীর্ঘদিন ধরে তিন ফরম্যাটেই ছিলেন বিশ্বের একনম্বর অলরাউন্ডার।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply