৩ ফুট গাছে ঝুলছে সাড়ে ৫ ফুটের দেহ!

|

ছবি: সংগৃহীত

সবজি ক্ষেতের মধ্যে ৩ ফুট উচ্চতার একটি ‘কচা’ গাছ থেকে প্রায় সাড়ে পাঁচ ফুট উচ্চতার অজ্ঞাত পরিচয়ের এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে! এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের হাবড়া থানার হিরাপুল এলাকায়। খবর নিউজ এইটিনের।

খবরে বলা হয়, শুক্রবার সকালে ওই এলাকার এক চাষি নিজের সবজি ক্ষেতে কাজ করতে এসে মোবাইলের রিংটোনের আওয়াজ পান। এরপরই নজরে আসে মাঠের পাশে একটি ছোট্ট ‘কচা’ গাছে কোমরের বেল্টে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলছে এক যুবক। সাথে সাথে থানায় খবর দেয়া হয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয়রা জানিয়েছেন, এই যুবককে আগে কখনও এই এলাকায় দেখা যায়নি। কীভাবে এখানে এলো, কোথা থেকে এলো, তারা বুঝতে পারছেন না। তিন ফুট উচ্চতার কচা গাছে কীভাবে প্রায় ৫ থেকে সাড়ে ৫ ফুট উচ্চতার যুবকের গলায় ফাঁস লাগানো দেহ মিললো, তা নিয়ে সন্দিহান অনেকেই। ঝুলন্ত ওই যুবকের দেহের পাশে পড়েছিল জুতা, পিঠে নেয়ার একটি ব্যাগ, প্যাকেটে ছিল একটি অ্যান্ড্রয়েড মোবাইল। ওই মোবাইলে বার বার ফোন আসছিল বলেও স্থানীয়রা জানান।

আরও পড়ুন: সুইসাইড ব্রিজ, আত্মহত্যাপ্রবণ মানুষ লাফিয়ে পড়ে যেখান থেকে

এলাকাবাসী আরও জানায়, এর আগে কখনও ওই এলাকায় এই ধরনের ঘটনা ঘটেনি। ফলে কিছুটা হলেও আতংকিত এলাকাবাসী। সব মিলিয়ে অনেকেরই প্রশ্ন, এটি পরিকল্পিত হত্যা নাকি আত্মহত্যা? তদন্ত শুরু করেছে হাবড়া থানার পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply