সোনাই নদীতে ভেসে এল একবস্তা টাকা!

|

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে সোনাই নদীতে ভেসে আসা এক বস্তা টাকা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শনিবার উদ্ধার করা ভাসমান বস্তাটি খুলে ২ টাকার নোটে ৪৮ হাজার টাকা উদ্ধার দেখিয়েছে বিজিবি।

উপজেলার কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পের হাবিলদার রতন হোসেন যমুনা নিউজকে জানান,শনিবার সকালে তার নেতৃত্বে একটি টহল দল সীমান্তের ১৩(৩) নম্বর সাবপিলারের সন্নিকটে চোরাচালান বিরোধী টহলকালে সোনাই নদীর ধারে একটি ভাসমান বস্তা দেখতে পায়। বস্তাটি পানি থেকে উঠিয়ে এর মধ্য থাকা পলিথিনে মোড়ানো ৩৮ বান্ডেল দুই টাকার নোট উদ্ধার করা হয়। গণনা করে মোট ৪৮ হাজার টাকা পাওয়া যায়।

কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সামছুল আলম টাকা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত টাকা জব্দ তালিকার প্রস্তুতি চলছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যক্তি জানান, সোনাই নদীর এই পয়েন্ট দিয়ে বিভিন্ন মালামাল চোরাচালান করা হয়। কিছু হুন্ডি ব্যবসায়ী টাকা ও মালামাল লেনদেন করে এই পথ দিয়ে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ যমুনা নিউজকে জানান, টাকা উদ্ধারের বিষয়টি আমরা স্থানীয়দের কাছে শুনেছি। তবে বিজিবি পক্ষ থেকে এ বিষয়ে পুলিশকে কিছুই জানানো হয়নি।

যমুনা অনলাইন: এআর/টিএফ









Leave a reply