চেলসি-ম্যান ইউ মহারণ আজ

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ বিগ ম্যাচে মুখোমুখি হবে চেলসি-ম্যানচেস্টার ইউনাইটেড। রাত সাড়ে ১০টায় স্ট্যাম্পফোর্ড ব্রিজে শুরু হবে এই মহারণ।

অতীত পরিসংখ্যানের বিচারে ফেভারিট ম্যানচেস্টার ইউনাইটেড। মুখোমুখি ১৮৯ ম্যাচে চেলসির ৫৫ জয়ের বিপরীতে ৮১ ম্যাচ জিতেছে রেড ডেভিলরা। তবে ১২ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে থাকা টমাস টুখেলের শিষ্যরাই যে আজ ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ফেভারিট হিসেবে নামবে সেটাই স্বাভাবিক। অন্যদিকে সমান সংখ্যক ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে ৯ম অবস্থানে ধুঁকছে যেন ম্যান ইউ। রেড ডেভিলদের কোচের পদ থেকে ছাঁটাই হয়েছেন ওলে গানার সুলশার। দলের দায়িত্বে অস্থায়ী হিসেবে এসে মাইকেল ক্যারিক এই ম্যাচে রেড ডেভিল স্কোয়াডে ডেকেছেন ফিল জোনসকে।

এই বিগ ম্যাচের আগে ইনজুরি সমস্যায় জর্জরিত চেলসি। চোটের কারণে এনগোলো কন্তে, চিলওয়েল ও কোভাচিচ মিস করবেন এই ম্যাচ। সেই সাথে হ্যাভার্টজ ও লুকাকুর খেলা নিয়েও আছে শঙ্কা।

ইনজুরি সমস্যা আছে ম্যানইউ শিবিরেও। চোটের কারণে ভারান ও পগবাকে পাবে না রেড ডেভিলরা। আর নিষেধাজ্ঞার কারণে হ্যারি ম্যাগুয়ারও খেলতে পারছেন না আজকের ম্যাচ। এছাড়াও করোনা আক্রান্ত ম্যাসন গ্রিনউডের খেলা নিয়েও আছে শঙ্কা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply